সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের আয়োজনে কিশোর- কিশোরীদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ , মে ২০, ২০২৩

এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি, প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের আয়োজনে ও ডাব্লু এন্ড ডাব্লু বিডি এন্টার প্রাইজের সৌজন্যে স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর- কিশোরীদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত হয়েছে।

শনিবার ২০ মে বিকাল ৪টার সময় বেনাপোল পৌরসভার ভবারবেড় পশ্চিম পাড়ায় অবস্থিত বেনাপোল রেলস্টেশন ইমিগ্রেশনের পাশের মাঠে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে
২টি কিশোর ও ২টি কিশোরী মোট ৪টি দলের মধ্যে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। ৩২ জন কিশোর কিশোরী খেলায় অংশগ্রহণ করেন ।

উপভোগ্যময় ক্রিকেট খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আইয়ুব হোসেন পক্ষী, সহ-সভাপতি মনির হোসেন, অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক তামিম হোসেন সবুজ ও জাকির হোসেন, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল ইসলাম, সহঃ আইন বিষয়ক সম্পাদক শেখ মাইনুদ্দিন, প্রচার সম্পাদক লোকমান রাসেল ও সহঃ প্রচার সম্পাদক আকাশ হোসেন সাগর,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিলন কবির, কাস্টমস্ বিষয়ক সম্পাদক রানা আহমেদ, সংগ্রাম হোসেন, সদস্য রায়হান সিদ্দিক ৷

এসময় স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর-কিশোরীরা ব্যাপক আনন্দ ভাগাভাগি করে খেলায় অংশগ্রহণ করেন। চার দলীয় ও চার ওভারের মিনি ক্রিকেট টুর্ণামেন্টের খেলা শেষে বিজয়ী দলকে চাম্পিয়ন ট্রফি সহ প্রতিটি খেলোয়াড়কে মেডেল ও পুরস্কৃত করেন আয়োজকরা। খেলায় কিশোরদের টিম গোলাপ ও কিশোরীদের টিম শাপলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন৷ কিশোরী সাদিয়া ও কিশোর নাঈম ম্যান অব ম্যান হন।

স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর-কিশোরীদের অভিনব এই ক্রীড়া প্রতিযোগিতাকে ইতোমধ্যে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

প্রধান অতিথি ওসি কামাল হোসেন ভূইয়া বলেন, কিশোর-কিশোরীদের মেধা বিকাশ ও তাদের বেড়ে ওঠার জন্য খেলাধুলার বিকল্প নাই। ধীরে ধীরে খেলা করার উপযোগী মাঠ গুলো সভ্যতার যাতাকলে বিলীন হয়ে গেছে। আজ সীমান্ত প্রেস ক্লাব যে আয়োজন করেছে আশা করছি এভাবে অনেকেই এগিয়ে আসবে।

পাশাপাশি খেলায় অংশগ্রহণকারী কিশোর-কিশোরীরা আবেগাপ্লুত হয়ে এমন খেলা চালিয়ে যেতে পারে সে আহবান জানান সীমান্ত প্রেস ক্লাব বেনাপোল এর সভাপতি সহ সকল মিডিয়াকর্মীর কাছে।

ক্রিকেট খেলায় ধারাভাষ্যকার দ্বায়িত্ব পালন করেন দর্শক শ্রোতাদের প্রিয় ব্যাক্তিত্ব নজরুল ইসলাম।

Loading