নেত্রকোণায় নিহত স্কুলছাত্রী মুক্তি রানী বর্মনের বড় বোনকে চাকুরী দিলেন জেলা প্রশাসক

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ , মে ৯, ২০২৩

নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সাম্প্রতিক সময়ে নিহত স্কুলছাত্রী মুক্তি রানী বর্মনের বড় বোন নিপা বর্মনকে জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখায় চাকুরীর ব্যবস্থা করে দিয়েছেন।ভবিষ্যতে পরিবারটির আর্থিক দিক বিবেচনা করে এই উদ্যোগ গ্রহন করেছেন জেলা প্রশাসক। এই মানবিক সিদ্ধান্তকে অভিনন্দন জানিয়েছেন এলাকার সচেতন মহল।

নেত্রকোণার বারহাট্টায় চাঞ্চল্যকর দশম শ্রেণীর ছাত্রী মুক্তি রাণী বর্মনকে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতারকৃত একমাত্র আসামী বখাটে যুবক মোঃ কাউছার (১৮) বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করায় আদালত থাকে জেল হাজতে পাঠিয়েছেন।সারাদেশ ব্যাপী এই হত্যাকান্ডের বিচার চেয়ে আন্দোলন অব্যাহত আছে।

মঙ্গলবার সকালে (৯ মে) জেলা প্রশাসক কার্যালয়ে নিহত মুক্তি রানী বর্মনের বড় বোন ও মা বাবাকে ডেকে নিয়ে জেলা প্রশাসক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন। এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান যে, তিনি এই ঘটনায় খুবই মর্মাহত। তিনি অনেক কষ্ট পেয়েছেন।  যে চলে গেছেন থাকে তো আর ফেরানো যাবে না। তবে যারা আছেন তাদের পাশে দাঁড়ানোর চেষ্টায় তিনি এ  উদ্যোগে  গ্রহন করেছেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মামুন খন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি অনিমেষ সোম, বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার এসএম মাজহারুল ইসলাম, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য,, বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বারহাট্টা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা সেন্টু, পূজা উদযাপন পরিষদ নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক লিটন পন্ডিত, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক সুব্রত রায় মানিক প্রমুখ।

 

Loading