সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশন এর চিকিৎসা ও শিক্ষা সহায়তা প্রদান

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ , এপ্রিল ১৩, ২০২৩

মো: আমির হোসেন লিটন,সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে চিকিৎসা ও শিক্ষা সহায়তা প্রদান করেন সৈয়দ হারুন ফাউন্ডেশন।

মঙ্গলবার বিকেলে সেনবাগের ঐতিহ্যবাহী ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সৈয়দ হারুন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও টপস্টার গ্রুপের ব্যবস্থপনা পরিচালক- লায়ন সৈয়দ হারুন এমজেএফ, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক- মো: আবদুল ছাত্তার, বিশিষ্ট দলিল লিখক- আলী হোসেন রতন।
ছাত্রনেতা ফরহাদ হোসেন দুর্জয়ের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- সাখাওয়াত হোসেন রিপন, বিশিষ্ট দলিল লিখক- মিজানুর রহমান ভূঁইয়া, স্থানীয় ছিলোনিয়া বাজারের ব্যবসায়ী- মো: হারুনুর রশিদ, নিজামুল হায়দার চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ আবু ইউছুপ মজুমদার, ইউলো ফ্রুডস এর এমডি- মো: জসিম উদ্দিন ও লায়ন মোস্তফা কামাল প্রমুখ।

সভা শেষে শিক্ষা ও চিকিৎসা সহায়তার নগদ অর্থ প্রদান করেন, মানবতার ফেরিওয়ালা খ্যাত সৈয়দ হারুন ফাউন্ডেশন এর চেয়ারম্যান, লায়ন সৈয়দ হারুন এমজেএফ সহ অতিথিবৃন্দ।

এ সময় দড়িগোরকাটা হাজারী বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ ৬টি পরিবারের মাঝে দশ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন মুফতি আবদুল বাতেন।

Loading