নেত্রকোণায় বিজিবির ইফতার সামগ্রী অসহায় মানুষদের হাতে তোলেন

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ , এপ্রিল ১৩, ২০২৩

পবিত্র রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় নেত্রকোণা বিজিবি (৩১ ব্যাটিলিয়ন) নিজেরা  ইফতার না করে  অসহায় মানুষদের হাতে ইফতার সামগ্রী ও খাবার তোলে দিলেন।

সারাদেশে  অসহায় দুস্থ ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে নেত্রকোনায় ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে বিজিবি।

বর্ডার গার্ড বাংলাদেশ ৩১-বিজিবি’র ব্যবস্থাপনায়  বুধবার (১২ এপ্রিল) বিকালে নেত্রকোনা জেলার সদরের পারলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় দুস্থ ও দরিদ্র নারী পুরুষের মাঝে এ ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে অসহায় দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে  ইফতার ও রাতের খাবার তুলে দেন, নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১-বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আরিফুর রহমান পিএসসি। এ সময় বিজেবি’র অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অসহায় পরিবারের মাঝে খাবার ও ইফতার বিতরকালে প্রধান অতিথি বলেন,পবিত্র রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বিজিবি দেশের প্রত্যন্ত অঞ্চলে মাসব্যাপী  অসহায় দুস্থ ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে। রমজান সংযমের মাস। এ সময় আমাদের ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। সকলের সাথে ইফতার ভাগ করে নেয়া আনন্দের। বর্ডার গার্ড বাংলাদেশ সব সময় সমাজের অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ায়। ভবিষ্যতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Loading