আমতলীর পায়রায় নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২৩

আমতলীর পায়রায় নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার

বরগুনার আমতলীর পায়রায় নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।পৌর শহরের সবুজবাগ লঞ্চ ঘাট এলাকার পায়রায় (বুড়িশ্বর) নদীতে গোসল করতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। নিখোঁজের সারে ৯ ঘন্টা পড়ে জাহিদ (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। জাহিদ স্হানীয় স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৩১ মার্চ) পৌর শহরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা টমটম চালক মোঃ জুয়েল হাওলাদারের ছেলে জাহিদ পরিবারের অজান্তেই পায়রায় (বুড়িশ্বর) নদীতে গোসল করতে যায়। জাহিদ বাড়িতে ফিরে না আশায় দুপুর দেড়টার দিকে পরিবারের লোকজন শিশুটিকে খোঁজাখুঁজি শুরু করে। বিকেলে নদীর ঘাটে জুতা ও শার্ট দেখে পরিবারের লোকজন নিশ্চিত হয় যে জাহিদ পানিতে তলিয়ে পায়রায় নিখোঁজ হয়।এ সময় স্থানীয়রা এগিয়ে এসে ঘটনা শুনে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্হলে পৌছায়।আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার শাহাদাৎ এর নেতৃত্বে সন্ধ্যায় পটুয়াখালী স্টেশনে থেকে আসা ডুবুরি দলকে নিয়ে সন্ধ্যায় উদ্ধার অভিযান শুরু করেন। রাত নয়টার দিকে ঘাটের পাশে পানির নিচ থেকে জাহিদের মরদেহ উদ্ধার করে তারা। এসময় তার পরিবারের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে পরিবেশ।

Loading