এসআই প্রত্যাহার

অটোরিকশা চালককে নির্যাতনের দৃশ্য ভাইরাল

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২৩

অটোরিকশা চালককে বেধড়ক নির্যাতনের দৃশ্য ভাইরাল হওয়ার ঘটনায় এক উপপরিদর্শককে (এসআই) কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়েছে। অভিযুক্ত এ উপপরিদর্শকের নাম মোনাহার হোসেন।

তিনি মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। ভুক্তভোগী অটোরিকশা চালকের নাম মন্তু মিয়া। তিনি ওই উপজেলার নওহাল গ্রামের বাসিন্দা। শনিবার (১৮ ফেব্রুয়ারি) জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান অভিযুক্ত এসআই মোনাহারকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গেল বৃহস্পতিবার মোহনগঞ্জ উপজেলার সদরের স্টেশন রোড এলাকায় নিজের অটোরিকশা চালাচ্ছিলেন মন্তু মিয়া। রিকশাটি ঘোরানোর সময় ওই পথ দিয়ে যাওয়া এসআই মোনাহারের মোটরসাইকেলটির সঙ্গে সামান্য ধাক্কা লাগে। এতে চালক মন্তু মিয়ার ওপর ব্যাপক চটে যান এসআই। প্রথমে অটোরিকশায় বসে থাকা অবস্থায়ই তাকে কিল-ঘুষি মারেন।

এরপর আবার অটোরিকশা থেকে নামিয়ে পাশের গলিতে নিয়ে মাটিতে ফেলে বেধড়ক লাথি ও কিল-ঘুষি মারেন। উপস্থিত লোকজন অনেক চেষ্টা করেও তাকে নিবৃত্ত করতে ব্যর্থ হন। পরদিন এ ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

দুদিনের মধ্যেই তা ভাইরাল হলে বিষয়টি নজরে আসে জেলা পুলিশের। পরে শুক্রবার জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদের নির্দেশে তাকে কর্মস্থল থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে দোষ প্রমাণিত হলে অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading