বরিশালে গৃহকমীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২৩

বরিশালে গৃহকর্তার টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে গৃহকর্ত্রীর বিরুদ্ধে। নগরীর আমির কুটির এলাকার ছায়াবীথি ভবনের চারতলা ফ্ল্যাটের বাসিন্দা মুদী ব্যবসায়ী শফিকুল ইসলামের বাড়িতে শনিবার আহত ৩০ বছর বয়সী জেসমিন বেগমকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের পুলিশ ক্যম্পের এসআই বিজয় সাংবাদিকদের জানান, গৃহকর্ত্রী বটি দিয়ে কুপিয়ে গৃহকর্মীকে জখম করার অভিযোগ নিয়ে ওই গৃহকর্মী হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে এবং অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

“ওই নারীর মাথার আঘাত গুরুতর বলে তাকে পর্যবেক্ষণে রাখা সহ পরীক্ষা-নীরিক্ষা করা হচ্ছে ”বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল করিম সিকদার সাংবাদিকদের বলেছেন।

আহত জেসমিন বেগমের ভাই মো. রাসেল সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তার বোন শফিকুলের বাড়িতে দীর্ঘদিন গৃহকর্মীর কাজ করে আসছে। শফিকুলের ১৫ হাজার টাকা চুরির ঘটনায় বোনকে দায়ি করা হয়। এ নিয়ে সকালে শফিকুলের স্ত্রী তন্নি আক্তারের সঙ্গে বোনের কথা কাটাকাটির এক পর্যায়ে তন্নী আমার বোনকে মারধর, জুতা পেটা ও বটি দিয়ে মাথায় কোপ দেয়। এতে তার মাথার তিন স্থানে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেসমিনের মাথায় ৬টি সেলাই দেয়া লাগে।”তবে শেষ খবর পাওয়া পযন্ত এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Loading