পটিয়ায় আব্দুল মান্নানের খুনিদের বিচারের দাবিতে অটো-টেম্পু সমিতির সংবাদ সম্মেলন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২৩

চট্টগ্রামের পটিয়া উপজেলায় মাএ ১০ টাকার জন্য কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত আব্দুল মান্নান(৫২) নামের এক ব্যক্তি গত শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান । এছাড়াও বদিউল আলম নামের এক শ্রমিক নেতা গুরতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে এ ঘটনায় জড়িত কিশোর গ্যাং লিডার ওমর আলী ও তার পুত্র সোহেল সহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে পটিয়া অটো-টেম্পু সমিতির নেতৃবৃন্দ ও নিহিত আব্দুল মান্নানের পরিবার ।
চট্টগ্রামের পটিয়ায় থামানো যাচ্ছে না কিশোর অপরাধীদের তান্ডব। কিশোর গ্যাং এর সদস্যরা বেপরোয়া হয়ে পটিয়ার জনজীবনকে অতিষ্ঠ করে তুলেছে। উপজেলার মধ্যে গড়ে উঠেছে ডজনের বেশি কিশোর গ্যাং এর গ্রুপ। নিজেদের প্রভাব বিস্তার করতে প্রায় সময় এরা সংঘবদ্ধ হয়ে চালায় হামলা, সৃষ্টি করে আতংক। এদের ভয়ে মুখ খুলতে সাহস পায় না সাধারণ মানুষ।
পটিয়া বাস ষ্টেশন সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ও সমিতির উপদেষ্টা ডি.এম জমির উদ্দীন, সমিতির সভাপতি জামশেদ আলম, সেক্রেটারী খোরশেদ আলম, সহ-সভাপতি মো. ইলিয়াছ, মো. আকতার হোসেন, মোস্তাফা কামাল, আব্দুল করিম, মো. মাসুদ, বোরহান উদ্দিন, মো. হারুন, আলী আজম, মো. আলমগীর প্রমুখ।
এসময় বক্তারা বলেন, পটিয়াবাসীর ঘুম হারাম করে দিয়েছে এই কিশোর গ্যাং। দিনের পর দিন এই কিশোর গ্যাংয়ের সদস্যরা পটিয়ায় খুন, চুরি, ছিনতাই, ডাকাতি, দখলবাজী থেকে শুরু করে এমন কোন অপরাধ নেই যা তাদের দ্বারা সংগঠিত হয়না। যার কারনে দিনের পর দিন এই কিশোর অপরাধীদের প্রভাব বিস্তার বেড়ে চলেছে। তারা বলেন, সামান্য ইজারার টাকা নিয়ে একটা মানুষকে খুন করে ফেলেছে। আরেকজন গুরতর অবস্থায় মৃত্যুর সাথে পাল্লা লড়তেছে। আমরা অবিলম্বে এই ঘটনায় জড়িত সকলকে গ্রেফতার করে সর্বোচ্চ বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

Loading