খাগড়াছড়ির রামগড়ে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ , জানুয়ারি ১৬, ২০২৩

বি এন পি ঘোষিত১০ দফা দাবী বাস্তবায়ন এবং বিদ্যুতের অস্বাভাবিক মূল্য কমানোর দাবিতে সরকারের হটকারী সিদ্ধান্তের প্রতিবাদে সারা দেশে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে রামগড় উপজেলা ও পৌর বিএনপি এবং সকল অঙ্গও সহযোগী সংগঠনের উদ্যোগে রামগড়ে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
রামগড় পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন হাফেজ আহমদ ভূইয়া সহ সভাপতি জেলা বিএনপি ও সভাপতি রামগড় উপজেলা বিএনপি। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোঃ নুর হোসেন নুরু,সাধারণ সম্পাদক রামগড় উপজেলা বিএনপি, মোঃ আলা উদ্দিন সাধারন সম্পাদক রামগড় পৌর বিএনপি, জানে আলম দুলাল সিনিয়র সহ সভাপতি পৌর বিএনপি,ইলিয়াছ হোসেন যুগ্ম সম্পাদক রামগড় উপজেলা বিএনপি, সুজায়েত আলী সুজা যুগ্ম সম্পাদক রামগড় পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ প্রমূখ।
সাংগঠনিক সম্পাদক রামগড় উপজেলা বিএনপি মোঃ শেফায়েত উল্যাহর সঞ্চালনায় অনষ্টিত সমাবেশে বক্তারা বলেন, বিদ্যূতের অস্বাভাবিক দাম অবিলম্বে কমাতে হবে, বিএনপির ১০ দফা বাস্তবায়ন করতে হবে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে, হত্যা,গুম, খুন বন্ধ করতে হবে, বেগম জিয়াসহ সকল নেতাকর্মির মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে।
বক্তারা আরো বলেন তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নিয়ে অবিলম্বে সরকারকে পদত্যাগ করার আহ্বান জানান এবং
সকল নেতাকর্মী কে আগামীর সরকার বিরোধী আন্দোলনে রাজপথে সক্রিয় অংশগ্রহন করার আহবান জানান।

Loading