রামগড়ে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ , ডিসেম্বর ১৮, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান রামগড় উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।
তিনি দক্ষ জনশক্তি তৈরি করে আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কারিগরি শিক্ষার ওপর গুরুত্ব আরোপ করেন।
রোববার ১৮ই ডিসেম্বর সকাল দশটায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে মতবিনিময় সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মারমা উন্নয়ন সংসদের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী,রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি , পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোস্তফা হোসেন, রামগড় মার্মা উন্নয়ন সংসদের সভাপতি ও প্রধান শিক্ষক রুইম্রুচাই কারবারি, সাংবাদিক নিজাম উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান , উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইলিয়াস, কৃষি কর্মকর্তা মোঃ রাশেদ চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ বিএম মোজাম্মেল হক, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান।
মতবিনিময় সভায় বক্তারা নবাগত জেলা প্রশাসক সহীদুজ্জামানকে খাগড়াছড়ি জেলার দায়িত্ব নেওয়ার পর রামগড় উপজেলায় প্রথম পরিদর্শনে আসায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং উপজেলা শিক্ষা, চিকিৎসা,যাতায়াত, পর্যটন, ও ফ্রুট প্রসেসিং খাতে উন্নয়নের ক্ষেত্রে সহযোগিতা প্রত্যাশা করেন । রামগড়ের পাতাছড়ার দুর্গম ও প্রত্যন্ত এলাকা নিয়ে আরো একটি ইউনিয়ন প্রতিষ্ঠার দাবি জানান বক্তারা ।
নবাগত জেলা প্রশাসক মোঃসহীদুজ্জামান মতবিনিময় সভায় সাবেক এই মহকুমা শহরের শিক্ষাখাতের উন্নয়ন কে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বক্তব্য দেওয়ায় রামগড় উপজেলা সুশীল সমাজ ও নেতৃবৃন্দের প্রশংসা করেন।
তিনি সাবেক এই মহাকুমা শহরের উন্নয়নের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে তিনি রামগড় স্থলবন্দর সহ রামগড়ের দর্শনীয় স্থানসমূহ পরিদর্শন করেন।

Loading