বিধবা শালির নগ্ন ছবি তৈরি, অভিযুক্তকে আশুলিয়া থেকে গ্রেফতার

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ , নভেম্বর ১০, ২০২২

বিধবা শালির ছবি এডিট করে নগ্ন ছবি তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ চেষ্টা ও পর্নোগ্রাফি মামলায় আশুলিয়ায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে গ্রেফতার ইব্রাহিমকে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার সন্ধ্যার দিকে তাকে আশুলিয়ার বাইপাইলের ভাড়া বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব।

ইব্রাহিম হোসেন বাবু অরফে রাজু (৫৫) নাটোর জেলার বড়াই থানার মৃত মফিজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার বাইপাইলে জহিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকত ও পেশায় পরিবহন ব্যবসায়ী।

ভুক্তভোগী নারী ও এজাহার সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে আমার স্বামী মারা যায়। পরে শিশু সন্তাসহ আমার বোনের কাছাকাছি একটি বাসা ভাড়া নেই। তখন থেকে বিভিন্নভাবে দুলাভাই ইব্রাহিম আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। তার সঙ্গে রাত কাটানোর জন্য আমার বোনকেও চাপ সৃষ্টি করেছে ও মারধর করতো। আমি রাজি না হলে আমার ভালো ছবিগুলো এডিট করে নগ্ন ছবি করে ব্লাকমেইল করতে শুরু করে। সামাজিক মাধ্যম ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এক সময় আমাকে ধর্ষণ চেষ্টা করে। পরে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দেই ও র‌্যাবকেও জানাই। পরে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই জিএম আসলামুজ্জামান বলেন, গ্রেফতার আসামি আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন তার শালি।

Loading