চুয়াডাঙ্গায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত, ৭ গরুর মৃত্যু

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ , নভেম্বর ৪, ২০২২

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়ায় গভীর রাতে গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। এসময় ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে ৭টি গরুর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলোকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের নিকট এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের গরু ব্যবসায়ী আশরাফুল হক ও একই জেলার বাসস্ট্যান্ড পাড়ার ট্রাক চালক মনির হোসেন। আহতরা হলেন, একই জেলার রায়পুর গ্রামের কালাম ও খন্দকারপাড়ার মিনারুল ইসলাম। আহত কালামকে ঢাকায় পাঠানো হয়েছে এবং মিনারুলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা গরু বোঝাই একটি ট্রাক মেহেরপুর যাচ্ছিল। পথিমধ্যে চুয়াডাঙ্গার আলোকদিংয়া তেলপাম্পের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছে ধাক্কা লাগে। এতে গাছ ট্রাকের মধ্যে ঢুকে পড়লে চালক ও হেলপার আটকা পড়েন। ট্রাকের উপরে থাকা এক গরু ব্যবসায়ী আশরাফুল ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের যৌথ উদ্যোগে ট্রাকের ইঞ্জিনের আংশিক অংশ কেটে জীবিত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। এর কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন নামে আরও একজনের মৃত্যু হয়।

সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নিরব হোসেন জানান, বরিশাল থেকে গরু বোঝাই ট্রাকটি মেহেরপুরে যাচ্ছিল।

স্থানীয় লোকজনের ভাষ্যমতে, চালকের পরিবর্তে হেলপার ট্রাকটি চালাচ্ছিলেন। বিষয়টি আইনি প্রক্রিয়াধীন।

Loading