আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ , অক্টোবর ২৯, ২০২২

ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে।শনিবার (২৯ অক্টোবর) দুপুর ২টা ২৫ মিনিটের দিকে দলীয় পতাকা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং উপস্থিত অন্য নেতাকর্মীরা।

এদিকে নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ। কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে তৈরি করা হয়েছে তোরণ।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ- এ ৫ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে জেলার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। উপজেলাগুলো ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ বলেন, সম্মেলনে লক্ষাধিক লোকের সমাগম হবে। কোনো অপশক্তি যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে, সেটা জানিয়ে দেওয়ায় আমাদের উদ্দেশ্য।

জানা গেছে, দলকে আরও সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে ঢাকা জেলা কমিটিতে আসতে পারে নতুন চমক। নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন কমিটি গঠন করা হতে পারে।

এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। ওই সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট ঢাকা জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

Loading