কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ , অক্টোবর ৯, ২০২২

নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজে উল্টো পথে চলার সময় মাইক্রো ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

রোববার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার চালক হানিফ (২৫) ও মামুন (৩০) ও নূরুউদ্দিন (৪৫) ও জামাল মিয়া (৪২)। আরেকজনের বয়স ২৫ বছর বলে পুলিশ ধারণা করলেও তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি।

ঘটনার পর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানে একজন মারা যান। আহত চানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মুমূর্ষ অবস্থায় চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী ওমর ফারুক জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল ব্যাটারি চালিত অটোরিকশাটি। তাতে ৭-৮ জন যাত্রী ছিল। তখন ঢাকাগামী একটি মাইক্রোবাস তাতে ধাক্কা দেয়। এতে অটোতে থাকা সবাই আহত হন।

পরে দ্রুত আহতদের কয়েকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে ৪ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

নিহত মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকেন মামুন। স্থানীয় একটি গার্মেন্টসের লাইন চিফ হিসেবে কর্মরত ছিলেন তিনি। সকালে মামুন একাই তার বাসা থেকে কাঁচপুরে ছোট ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা শিকার হয়ে মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজে দুর্ঘটনায় অটোরিকশার এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে মারা যান। আহত ছয়-সাতজনকে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতাল থেকে চারজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

Loading