এওয়ার্ড পেলেন সংগীত ও নৃত্যশিল্পী ঐন্দ্রিলা

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৭, ২০২২

সম্প্রতি আরও একটি সম্মাননা পেলেন বহুমুখী প্রতিভার অধিকারী গুণী সংগীত ও নৃত্যশিল্পী ঐন্দ্রিলা আক্তার বিথি। সংগীত ও নৃত্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ শেরেবাংলা গোল্ডেন এওয়ার্ড -২০২২ পেয়েছেন তিনি।

গতকাল ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে তাঁর হাতে এ পুরস্কার তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ এবং সরকারের সাবেক তথ্য সচিব মার্গুব মোরশেদ।
উল্লেখ্য, সংগীত ও নাচের উদীয়মান তরুণ তারকা শিল্পী ঐন্দ্রিলা শৈশব থেকেই গান ও নাচের সাথে যুক্ত। ২০০৬ সালে জাতীয় মৌসুমি প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত ঐন্দ্রিলা বাংলাদেশ শিশু একাডেমি থেকে গান ও নাচের উপর প্রশিক্ষণ গ্রহণ করেন। এছাড়া নৃত্যম নৃত্যশীলন থেকে নৃত্য প্রশিক্ষক তামান্না রহমানের কাছে মনিপুরী নৃত্যে বিশেষভাবে তালিম নেন। বর্তমানে বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত একজন নিয়মিত শিল্পী তিনি। সংগীত ও নৃত্যচর্চার পাশাপাশি পড়াশোনায়ও ব্যস্ত ঐন্দ্রিলার ইচ্ছে শুদ্ধ সংগীত চর্চার মাধ্যমে শুদ্ধ চিন্তা ও মননের মানুষ হয়ে একজন বড় মাপের সংগীতশিল্পী হওয়া। শুদ্ধ সংগীতের পথে ঐন্দ্রিলার এগিয়ে চলা আরও নিরন্তর হোক এই শুভকামনা করেন সাংস্কৃতিক কর্মী বৃন্দ সহ ঐন্দ্রিলার শুভানুধ্যায়ীগণ ।