রামগড় ৪৩ বিজিবির মাদক বিরোধী  অভিযানে ভারতীয় মদ,গাঁজা,ইয়াবা জব্দ

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ , আগস্ট ২৫, ২০২২

রামগড় ৪৩ বিজিবি ব্যাটালিয়নের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। বৃহষ্পতিবার  ব্যাটালিয়নের আওতাধীন হেঁয়াকো  বিওপি বিজিবি সদস্যরা ৫০ পিস ইয়াবা ও ২৫ বোতল ভারতীয় মদ জব্দ করেছে।

ভুজপুর  থানার ইসলামপুর রাবার বাগান নামক স্থান হতে মালিকবিহীন ২৫ বোতল ভারতীয় মদ ও ৫০ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়। এর আগে বুধবার(২৪ আগষ্ট)  ৪৩ ব্যাটালিয়নের  আওতাধিন   কয়লারমুখ চেকপোষ্টের বিজিবি  গোপনসূত্রে খবর পেয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা  আটক করে তল্লাশি চালিয়ে  ৫ কেজি ভারতীয় গাঁজাসহ মো: মান্নানুর  রহমান(২৭) নামে এক ব্যক্তিকে আটক করে।  সে ভুজপুরের চিকনছড়ার হলুদিয়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে এবং গাঁজা পাচারকারী।  বিজিবি  জব্দকৃত ভারতীয় গাঁজা ও  অটোরিকশাসহ আটক মান্নানুর রহমানকে জোরারগঞ্জ থানায় সোপর্দ  করেছে।  এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় একটি  মামলা দায়ের করা হয়েছে। সোমবার ( ২২ আগষ্ট)  এক কেজি ৯০০ গ্রাম ভারতীয় গাঁজা ও ২৮ বোতল মদসহ  সিএনজি  চালিত একটি অটোরিকশা  আটক করা হয়। 
আঁধারমানিক বিওপির  নায়েক সুবেদার মোঃ হারুন অর রশিদের নেতৃত্বে একটি টহলদল আঁধারমানিক মাঠ নামক স্থান হতে  ২৮ বোতল ভারতীয় মদ এবং একইদিন কয়লারমুখ   চেকপোষ্টের হাবিলদার লিটন চন্দ্র সাহার নেতৃত্বে একটি টহল দল  সিএনজি চালিত একটি অটোরিকশা  আটক করে  তল্লাশি চালিয়ে এক কেজি ৯০০ গ্রাম ভারতীয় গাঁজা জব্দ করা হয়। আটকৃকত সিএনজি চালিত অটোরিকশা  সীতাকুন্ড কাস্টমস অফিসে ও জোরারগঞ্জ থানায় জিডি এন্ট্রি করে পরবর্তীতে ধ্বংস করার জন্য  আটককৃত গাঁজা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

৪৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো: হাফিজুর রহমান জানান,মাদকের ব্যাপারে বিজিবি জিরো টলারেন্স ভুমিকায় আছে।  মাদক নির্মূলে ৪৩ বিজিবির  বিওপি, ক্যাম্পসহ পুরো ব্যাটালিয়ন মাদক বিরোধী  জোর  অভিযান অব্যাহত রেখেছে।  এ তৎপরতা  এভাবে অব্যাহত থাকবে।  শুধু মাদক সেবী নয়, মাদক পাচারকারী ও ব্যবসায়ীর  ব্যাপারে তথ্য দিয়ে বিজিবিকে সহায়তা করতে সচেতন নাগরিকদের প্রতি তিনি  অনুরোধ জানান।

Loading