ট্রেনের হুকে আটকে ১৫ কিমি

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ , আগস্ট ১১, ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে সাইফুল ইসলাম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ট্রেনের হুকে আটকে তার লাশ চলে যায় ১৫ কিলোমিটার দূরের স্টেশনে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতনগর সিরাজ ভূঁইয়া রাস্তা মাথা এলাকা রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের ভুলাইপাড়ার মৃত শারাফাত উল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে সাইফুল কানে এয়ারফোন লাগিয়ে গান শুনতে শুনতে রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় ঢাকা থেকে আসা চট্টগ্রামমুখী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। ধাক্কার পর তার দেহ ইঞ্জিনের হুকের সঙ্গে আটকে ১৫ কিলোমিটার দূরে কুমিরা রেলওয়ে স্টেশনে চলে যায়। সেখানে ট্রেন থামার পর লাশটি দেখতে পেয়ে জিআরপি পুলিশ উদ্ধার করেন।

কুমিরা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আজিজুল হক বলেন, নিহত যুবকটি কানে হেড-ফোন লাগিয়ে হাঁটার সময় ট্রেনের ইঞ্জিনের হুকের সঙ্গে আটকে পড়ে কুমিরা চলে আসে। এখানে ট্রেনটি থামলে ট্রেনের ইঞ্জিনের হুকের সঙ্গে লাশটি দেখতে পেয়ে যাত্রীরা বিষয়টি আমাকে অবহিত করে। বিষয়টি জিআরপি পুলিশকে জানালে তারা নিহত যুবকের লাশ উদ্ধার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী বলেন, কানে হেড-ফোন লাগিয়ে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত্রে উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় রেললাইনে বসে গিটার বাজানোর সময় ট্রেনে কাটা পড়ে ওমর ফারুক (২৮) নামে এক যুবক নিহত হন।

Loading