সর্বোচ্চ রাইড শেয়ার করে ‘হিরো বাইক’ জিতলেন ৩ ‘পাঠাও রাইডার

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ , এপ্রিল ২৮, ২০২২

দেশের বৃহত্তম রাইড শেয়ারিং সার্ভিস ‘পাঠাও’ প্ল্যাটফর্মটির শীর্ষ তিন বাইকারকে মোটরবাইক প্রদান করে পুরস্কৃত করেছে। পুরস্কার বিজয়ীরা হলেন, মো. মাহমুদুল হাসান, মো. আহাসান হাবিব ও মো. রানা হোসেন।
‘পাঠাও’-এর “রাইড দিয়ে বাইকপতি” ক্যাম্পেইনে সর্বোচ্চ রাইড শেয়ার করে এই তিনজন হিরো ব্র্যান্ডের তিনটি আকর্ষণীয় মোটরবাইক জিতে নিয়েছেন। “রাইড দিয়ে বাইকপতি” প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার ছিল ‘হিরো হাংক ১৫০আর’, দ্বিতীয় পুরস্কার ছিল ‘হিরো ইগনিটোর টেকনো’ এবং তৃতীয় পুরস্কার হিসেবে ছিল ‘হিরো প্যাশন এক্স প্রো’।
মঙ্গলবার (২৬ এপ্রিল) এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, পাঠাও-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রাইসুল আমিন, ‘রাইডস অ্যান্ড সাপ্লাই’-এর ডিরেক্টর আহমেদ আসিফ শাহনেওয়াজ, ‘ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন’-এর ডেপুটি ম্যানেজার মো. ওসমান সালেহ্, ‘কনটেন্ট মার্কেটিং’-এর ডেপুটি ম্যানেজার আরিফ উজ জামান, ‘ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স’ – এর এক্সিকিউটিভ মোহাম্মদ তামজিদ হোসেন, ‘বিজনেস ডেভেলপমেন্ট’ -এর এক্সিকিউটিভ এহতেশামুল হক এবং অন্যান্যরা।
অনুষ্ঠানে আরো ছিলেন, নিলয় মটরস্ লিমিটেড এর ‘সেলস অ্যান্ড মার্কেটিং’-এর সিনিয়র ম্যানেজার সাফকাত সাকিন, কোম্পানিটির ‘সেলস অ্যান্ড মার্কেটিং’-এর ম্যানেজার ছোটন পল, ‘সেলস অ্যান্ড মার্কেটিং’-এর অ্যাসিসট্যান্ট ম্যানেজার রাহাত নবী ও এইচএমসিএল নিলয় বাংলাদেশ লিমিটেড এর সেলস অ্যান্ড মার্কেটিং এর অ্যাসিসট্যান্ট ম্যানেজার আবরার রাকিন।
এর আগে, মোটরবাইক ব্র্যান্ড ‘হিরো’ এবং ‘পাঠাও’ পবিত্র রমজানে শুরু করে “রাইড দিয়ে বাইকপতি” কনটেস্ট। ১০ এপ্রিল শুরু হয়ে ২৪ এপ্রিল এই প্রতিযোগিতা শেষ হয়। ক্যাম্পেইনে রাইড শেয়ারিং স্কোর বিজয়ী তিনজনেরও কাছাকাছি থাকলেও ‘কমপ্লিশন রেট’ তাদের মধ্যে পার্থক্য গড়ে দেয়।
রাইডারদের মোটরবাইক পুরস্কার দেওয়া প্রসঙ্গে পাঠাও-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহিম আহমেদ বলেন, “আমি এই ক্যাম্পেইনে বিজয়ী সবাইকে অভিনন্দিত করছি। ঈদ উপলক্ষে রাইডারদের আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে ‘পাঠাও’ ও ‘হিরো’ যৌথভাবে এই পুরস্কারের আয়োজন করে। বিজয়ীদের হাতে সফলভাবে বাইক তুলে দিতে পেরে ‘পাঠাও’ পরিবার বেশ আনন্দিত। ভবিষ্যতেও আমরা রাইডারদের কল্যাণে এ ধরনের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব ও তাদের পাশে থাকব।”