সাভারে নির্যাতনের স্বীকার এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার; আটক ৪

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১১, ২০২২

সাভারে এক যুবককে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার রাতে পৌর এলাকার নামাবাজার এলাকায় একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। নিহত ওই যুবকের নাম তানজিদ আলী (৩০)। তার বাড়ি বাগেরহাট জেলায়।

পুলিশ জানায়, নিহত যুবক রাজধানীতে একটি মোবাইলের দোকানে কর্মরত ছিল। সে ব্যবসার কাজের জন্য পূর্ব পরিচিত নামা বাজার এলাকার ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভর কাছ থেকে মোটা অংকের টাকা ধার নেয়। কিন্তু দীর্ঘদিনেও ধার নেওয়া টাকা পরিশোধ করতে পারছিল না। এ ঘটনার জের ধরে ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভ তাকে তার নামা বাজার এলাকায় নিজ ভাড়া বাড়িতে মোবাইল ফোনে ডেকে নিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে একটি রুমের মধ্যে আটকে রাখে। পরে গভীর রাতে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা।
ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে স্থানীয়দের মাঝে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। এ ঘটনায় রাতেই নিহতের স্ত্রী বাদী হয়ে নির্যাতনের অভিযোগ ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভকে প্রধান আসামি করে পাঁচ জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরর পর পুলিশ প্রধান আসামী জোবায়ের আহমেদ শুভসহ চারজনকে আটক করেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ওই যুবক আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

Loading