নেত্রকোণায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সাংবাদ সম্মেলন করেছেন এক নারী

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ , ডিসেম্বর ১, ২০২১

নেত্রকোণায় দাদন ব্যবসায়ী ও অপসাংবাদিকতার বিরুদ্ধে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিথি খানম (৩৬) নামে এক নারী সম্মেলনটির আয়োজন করেন ।

১ ডিসেম্বর সকাল ১১টায় নেত্রকোণা জেলা প্রেসক্লাবের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ভ’ক্তভোগী নারী বিথি খানম জানান গত ২১ নভেম্বর সকাল ৮ টায় তিনি তার মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার পথে সাহতা বাজারে এলে দাদন ব্যবসায়ী সুজন মিয়া তার স্বামীর নিকট পাওনা সুদের টাকা দিতে রাস্তা রোধ করেন, বিথি খানম (৩৬) তাকে টাকা না দিতে পারায় বিথি ও তার মেয়ে তৃহাকে (১১) ঘরে আটক রেখে নির্যাতন করে এবং মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে আলাদা করে তার মাকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা চালায়।

এই অভিযোগে বিথি খানম নেত্রকোণা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের  করেছেনে। এরপরই আসামীগণ তার স্বামী ও ভাসুরকে নিয়ে অপপ্রচারে লিপ্ত হয়। শুধু তাই নয় সুজন মিয়ার ছেলে সাংবাদিক ইমরান হাসান লিমন ও সাংবাদিক দুর্জয় কয়েকটি অনিবন্ধিত পোর্টলে তার স্বামী ও ভাসুরের বিরোদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করে। পোর্টালগুলো হলো ভোরের কণ্ঠ ডটকম, আগামীর সংবাদ ডটকম, প্রতিদিনের বাংলাদেশ ডটকম ইত্যাদি। তবে এখন আর পোর্টালে সংবাদটি পাওয়া যাচ্ছেনা।

সম্মেলনে পোর্টালগুলোর সম্পাদক অসাধু সাংবাদিকদের মিথ্যা হয়রানি ও মানহানিমুলক সংবাদ প্রকাশের জন্য আইসিটি আইনে বিচার দাবি করেন।

এসময় নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খানসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

Loading