৩০ হাজার ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ , নভেম্বর ২১, ২০২১

কক্সবাজারের উখিয়ার ৮ নম্বর রোহিঙ্গা শিবিরের একটি বসতঘর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে দুই রোহিঙ্গাকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। রোববার (২১ নভেম্বর) সকালে এপিবিএনের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে তারা। আটককৃতরা হলেন ক্যাম্প-৮ ইস্টের সলিম উল্লাহর ছেলে মজিবুল্লাহ (২০) ও ক্যাম্প-২ ডাব্লিউর মৃত সৈয়দ কাশেমের ছেলে মোহাম্মদ শাহ (২১)।

রোহিঙ্গা শিবিরে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সিহাব কায়সার খান জানান, ৮ নম্বর রোহিঙ্গা শিবিরের মোহাম্মদ জোহার (২২) নামের এক রোহিঙ্গার বসতঘরে ইয়াবা মজুদ করেছে গোপন সূত্রে এমন খবর পেয়ে ক্যাম্প-০৯ এর সহকারী ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক ম. এনামুল হক তার সঙ্গীয় অফিসার-ফোর্সসহ সেখানে অভিযান চালানো হয়। এ সময় ক্যাম্প-৮ ইস্টের মোহাম্মদ জোহারের (২২) বসতঘর থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করা হয়।

তিনি আরও জানান, উদ্ধার করা ইয়াবা এবং আটক দুই রোহিঙ্গাকে উখিয়া থানায় হস্তান্তর এবং তাদের নামে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

Loading