স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গেই বিয়ে দিলেন স্বামী

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ , নভেম্বর ১, ২০২১

বিয়ের পরেই স্বামী জানতে পারলেন তার স্ত্রীর প্রেম অন্য যুবকের সঙ্গে। প্রথমে ক্ষোভে ভেঙে পড়লেও শেষ পর্যন্ত বুদ্ধির মহানুভবতার পরিচয় দিলেন স্বামী। ওই যুবকের সঙ্গেই স্ত্রীর বিয়ে দিয়েছেন তিনি। বিষয়টি সিনেমার গল্পের মত মনে হলেও, ভারতের মুরলিপুরে এমন ঘটনাই ঘটেছে। আর সিনেমা তো বাস্তব জীবনেরই প্রতিচ্ছবি!

জানা গেছে, চলতি বছরের ২ মে কোমল শর্মার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় পঙ্কজ শর্মার। বিয়ের আগে স্ত্রী কোমলের প্রেমের বিষয়ে কিছুই জানতেন না স্বামী পঙ্কজ।

তবে কদিন যেতেই কোমল তার স্বামীকে জানায় যে, সহপাঠী পিন্টু সিংয়ের সঙ্গে তার নবম শেণিতে পড়া অবস্থায় প্রেম হয়। দীর্ঘদিনের সম্পর্কের পরিণতিও দিতে চেয়েছিলেন তারা।

এ জন্য একসঙ্গে সরকারি পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক্যাল ডিপ্লোমা করেছিলেন তারা। চাকরি পেয়েই বিয়ের পরিকল্পনা করেছিলেন। কিন্তু এই পরিস্থিতিতেই বাধ সাধে কোমলের  পরিবার। জোর করে পঙ্কজ শর্মার সঙ্গে বিয়ে দিয়ে দেন মেয়ের।

স্স্ত্রীর এ কথা শুনে শুরুতে ভেঙে পড়েছিলেন পঙ্কজ। কোমলকে বাধা দেওয়ার চেষ্টাও করেছিলেন। রাগ করে স্ত্রীকে মামাবাড়িও পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু পরে ঠাণ্ডা মাথায় চিন্তা করে সিদ্ধান্ত নেন কোমল ও পিন্টুকে এক করে দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

এর পরেই স্ত্রীকে তার প্রেমিকের কাছে যেতে সহায়তা করেন পঙ্কজ। পরে এ ঘটনায় থানায় একটি জিডিও করা হয়। যার তদন্ত শুরু হলে কোমল বলেন তিনি তার প্রেমিকের সঙ্গেই থাকতে চান। আর এতে স্বামী পঙ্কজেরও কোনও আপত্তি নেই।

সূত্র: কলকাতা প্রতিদিন

Loading