ছবি দিয়ে উত্তাপ ছড়াচ্ছেন শুভশ্রী

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ , অক্টোবর ৩০, ২০২১

অনেকে শুভশ্রীকে তার ভারী চেহারার জন্য কটাক্ষ করেন। তাই তিনি পণ করেছেন, নিন্দকদের নিন্দেমন্দের সপাট জবাব দিয়ে দেবেন। তিনিই এমন করতে পারেন। তাই করলেনও। তারই জেরে শীত আসতে চাওয়া শনিবাসরীয় সকালে খানিক উত্তপ্ত ইনস্টাগ্রাম।

অভিনেত্রী মলদ্বীপের একটি ছবি পোস্ট করেছেন। স্নান পোশাকে উন্মুক্ত বক্ষভাঁজ! তার উন্মুক্ত সুঠাম পায়ের ভঙ্গি জানান দিচ্ছে তার দৃপ্ততার কথা।

যাঁরা দিনের পর দিন তার ভারী ধাঁচের চেহারার জন্য কটাক্ষ করেছেন, শুভশ্রী যেন এ ভাবেই তাদের জবাব দিলেন। ছবির পাশে লিখলেন, ‘সমুদ্রের গর্জন মনে দোলা দেয়।’

সপ্তাহান্ত মানেই পুরনো স্মৃতি তাজা করার দিন। সেটাই করলেন শুভশ্রী। সম্প্রতি সপরিবার মলদ্বীপে গিয়েছিলেন তিনি। সেই ছবি ঘুরে ফিরে আসছে রাজশ্রীর ইনস্টাগ্রামে। কখনও তারকা দম্পতির জলকেলির ছবি। কখনও সাঁতারের পোশাকে ছেলে ইউভানকে কোলে নিয়ে নাচের ছন্দে মাতোয়ারা শুভশ্রী।

শনিবারের ছবিতে, সূর্যের আলোয় ভাসছে মালদ্বীপ। তাপ এড়াতে অভিনেত্রী চোখ ঢেকেছেন কালো চশমায়। খোলা চুল হাওয়ায় অবাধ্য। টিয়া সবুজ পাশ্চাত্য পোশাকে তিনিও মোহময়ী।

বেড়াতে গিয়ে এ ভাবেই ছক ভেঙেছেন তিনি। কখনও ব্রা-লেট তো কখনও স্নান পোশাক তার পরনে। হাতে লোহা বাঁধানো, সোনার চুড়ি নিয়েই তিনি আধুনিকা।