উন্নয়নে সর্বোচ্চ রেকর্ড গড়ায় রুহুল আমিন মন্ডলকে সংবর্ধনা দিলো মহিলা ভোটাররা 

প্রকাশিত: ৪:৪৬ পূর্বাহ্ণ , অক্টোবর ৩০, ২০২১

দান অনুদানের মাধ্যমে শিক্ষা-সংস্কৃতির বিকাশ ঘটানো সহ মাদক মুক্ত সমাজ গঠনে অনন্য ভূমিকা পালন ও এলাকার অবকাঠামোগত উন্নয়নের সর্বোচ্চ রেকর্ড গড়ায় জননন্দিত ইউপি সদস্য মোঃ রুহুল আমীন মন্ডলকে সংবর্ধনা দিলেন সাধুপাড়ার মহিলা ভোটাররা । ভিডিও লিংক

শুক্রবার (২৯ অক্টোবর ) বিকালে আনন্দঘন পরিবেশে এই সংবর্ধনা দেয়া হয় ।

এলাকার মহিলা ভোটারদের কাছ থেকে সংবর্ধনা পেয়ে নিজের অনুভূতি প্রকাশ করে জননন্দিত ইউপি সদস্য ,‌ আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল বলেন, যাদের আদর স্নেহ পেয়ে আমি বড় হয়েছি, যাদের অনুপ্রেরণায় আমি সমাজসেবা সফল হয়েছি সেই আমার মায়ের সমান খালার সমান চাচির সমান বোনের সমান মা খালা বোনেরা আজ আমাকে যে সম্মান দিলেন তাতে আমি কতটুকু গর্ববোধ করছি তা ভাষায় প্রকাশ করার মত নয়, জীবনে অনেক বড় বড় প্রোগ্রামে ফুলের মালা পেয়েছি কিন্তু আজকের এই পুষ্প সম্মাননা আমার কাছে সবচেয়ে বেশি গুরুত্ব পূর্ণ বলে মনে হচ্ছে । আমি আপনাদের সন্তান তাই আমি মেম্বার হিসেবে এলাকায় যে উন্নয়ন করেছি তা মূলত মেম্বার হিসেবে নয় আপনাদের সন্তান হিসেবে করেছি, আপনাদের কাজ করা মানে আমারই কাজ করা আমার এলাকার কাজ আমারই তো কাজ । আসন্ন নির্বাচনে আমাকে মেম্বার হিসেবে নির্বাচিত না করলেও আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবা করে যাব ।

ইউপি সদস্য মোঃ রুহুল আমিন মন্ডলকে সংবর্ধনা দিতে আসা সাধুপাড়ার মহিলা ভোটাররা বলেন, আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত যে গত নির্বাচনে আমরা যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে ছিলাম । আমাদের ভোট এলাকার উন্নয়নে কাজে লেগেছে । আমরা আমাদের মেম্বারের কাছ থেকে চাওয়ার চেয়ে বেশি পেয়েছি । তিনি এলাকা উন্নয়নে সর্বোচ্চ রেকর্ড গড়েছেন । আমরা তাহার কাছে ঋণী, আমরা আবারও তাহাকে আমাদের মেম্বার হিসেবে চাই । তাই আজ তাহাকে আমরা সংবর্ধনা দিয়ে আমাদের আগামী দিনের প্রত্যাশার জানান দিলাম । আশা করি এলাকার পুরুষ ভোটাররাও আমাদের সাথে একমত । তারাও জানেন আশুলিয়া ইউনিয়নের এই ৮নং ওয়ার্ডে রুহুল আমীন মন্ডল এর বিকল্প নেই ।

এলাকার পুরুষ ভোটারদের কাছে মহিলা ভোটারদের এই সংবর্ধনা বিষয়ে জানতে চাইলে তারা বলেন, এলাকার মা বোনরা আজ যা করেছে তাতে আমরা অত্যন্ত আনন্দিত । তারা তাদের সুযোগ্য ছেলেকে সংবর্ধনা দিয়ে আরো এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছে । তাছাড়া রুহুল আমীন মন্ডলকে সবাই খুব ভালোবাসে, আমরাও তাকে ভালোবাসি ।

রুহুল আমীন মন্ডল এর ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডে বিশেষ সন্তুষ্টি প্রকাশ করে এলাকাবাসী আরো জানান, রুহুল আমিন মন্ডল বিগত নির্বাচনে তার নির্বাচনী ইশতিহারের যে সকল প্রতিশ্রুতি দিয়েছিলেন তার সবই সম্পন্ন করেছেন তিনি । ইউনিয়ন পরিষদ থেকে বরাদ্দকৃত এলাকার প্রতিটি উন্নয়নে রুহুল আমিন মন্ডল এর নিজস্ব অর্থ সংযুক্ত রয়েছে । পরিষদের আংশিক অনুদান নিয়েও অনেকগুলো আঞ্চলিক সড়ক নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন করেছেন তিনি । অনেক ড্রেন ও গলিপথ সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে স্থাপন করেছেন । দিনবদলের সাথে সাথে এলাকায় আরো অনেক ড্রেন ও সড়ক পথের চাহিদা বেড়েছে । পাড়া-মহল্লায় নতুন নতুন বাড়ি, দোকান পাট ও মার্কেট গড়ে উঠায় বিগত দিনের চাহিদার শতভাগ বেশি নতুন সড়ক পথ ও পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা জরুরী হয়ে উঠছে । সেগুলো সম্পন্ন করে এলাকার শতভাগ নাগরিক সমস্যা সমাধান করার প্রতিশ্রুতি দিয়েছেন ৮নং ওয়ার্ডবাসীর প্রিয়মুখ প্রিয় সমাজ সেবক ও সফল মেম্বার জনাব রুহুল আমীন মন্ডল । আবারো তিনি মেম্বার নির্বাচিত হয়ে এলাকার নতুন নতুন প্রয়োজন মেটাবেন তিনি । পুরণ করে যাবেন দিন বদলের সাথে সাথে এলাকাবাসীর নিত্যনতুন চাহিদা । তাহার আগাম প্রমাণ হিসেবে নির্বাচনের পরে নয় আজ নির্বাচনের আগেই তিনি তার নিজস্ব অর্থায়নে দুই হাজার ফিট সুয়ারেজ ড্রেন স্থাপন করার কাজের উদ্বোধন করলেন । তিনি যে প্রকৃত সমাজ সেবক ও উন্নয়ন প্রেমী তার প্রমাণ তিনি এর আগে অনেক দিয়েছেন আজো দিলেন । আমরা রুহুল আমীন মন্ডলকে ইলেকশনে নয় বারবার সিলেকশনে এলাকার মেম্বার হিসেবে পেতে চাই ।

Loading