আশুলিয়ায় শাহাব উদ্দিন মাদবর এর নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৩৯ পূর্বাহ্ণ , অক্টোবর ২০, ২০২১

দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ওপর সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সারাদেশের মতো আশুলিয়াতেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা কর্মসূচি পালন করেছে। (ভিডিও) 

মঙ্গলবার দুপুরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর এর নেতৃত্বে আশুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বর থেকে সাম্প্রদায়িক সন্ত্রাস মৌলবাদ বিরোধী সম্প্রীতি ও শান্তি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আশুলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উগ্র মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আশুলিয়া থানা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদেয় ।

উগ্র মৌলবাদ ও জঙ্গিবাদ বিরোধী এই কর্মসূচীতে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল খালেক, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী মাস্টার, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমীন মন্ডল অসংখ্য নেতাকর্মী নিয়ে অংশ গ্রহণ করেন।

এছাড়াও উক্ত কর্মসূচিতে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান মোল্লা, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ সোহরাব হোসেন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা মেম্বার সালমা আক্তার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান দেওয়ান ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াকুব আলী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন মাস্টার, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা শরীফ খান, যুবলীগ নেতা ইয়াকুব মাদবর, মোঃ মনির হোসেন, কামরুল ইসলাম ও আমিন হোসেন গাজী সহ আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ যোগদেন। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর এর নির্দেশনায় শোভাযাত্রা পরিচালনা করেন ফাইজুল ইসলাম, সবুজ হোসেন শিকদার ও নজরুল ইসলাম।

এর আগে সোমবার সন্ধ্যায় দলীয় সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভাশেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কর্মসূচি ঘোষণা করেন।

সভায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন। এ সময় তিনি আওয়ামী লীগের সব নেতাকর্মীকে দেশে সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধ করার নির্দেশনা প্রদান করেন এবং যে কোনো মূল্যে বাংলাদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান

Loading