একই পরিবারের ৩ জনকে গলাকেটে হত্যা

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ , অক্টোবর ১৪, ২০২১

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড়ের নতুন বাজার এলাকায় স্বামী, স্ত্রী ও সন্তানকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মুদি দোকানদার মোস্তফা সওদাগর (৭০), তার স্ত্রী জেসমিন আক্তার (৫৫) ও ছেলে আহমেদ হোসেন (২৫)কে গলাকেটে হত্যা করা হয়।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মৃতদেহ জোরারগঞ্জ থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের বড়ছেলে সাদ্দাম হোসেনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তফা সওদাগর তার মেঝো ছেলে আহমেদ হোসেনকে কিছু জমি লিখে দেয়ায় বড় ছেলে সাদ্দাম হোসেনের সাথে পিতার বিরোধ চলছিল।

আলোচিত হত্যাকাণ্ডটি হত্যাকান্ডটি ডাকাতি সংক্রান্ত অথবা পারিবারিক বিরোধের জের সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাটির আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে জানিয়েছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, স্থানীয় মুদি দোকানদার মোস্তাফা, তার স্ত্রী মারজানা বেগম ও মেজ ছেলে আহমেদ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ভোরের দিকে খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, একই বসতঘরে পরিবারের সবাই ঘুমিয়েছিলেন। দুর্বৃত্তরা মোস্তাফা, তার স্ত্রী ও মেজ ছেলেকে হত্যা করলেও বড়ছেলে ও তার স্ত্রী অক্ষত আছেন। বিষয়টি রহস্যজনক। ঘটনা তদন্ত করে প্রকৃত তথ্য বের করা হবে বলে জানান ওসি।