বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করেছেন মোঃ শামীম।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ , অক্টোবর ১২, ২০২১

খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৬নম্বর ওয়ার্ডে পর পর তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন মো. শামিম। এবার তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
সোমবার (১১ অক্টোবর) তার দাখিল করা ৬নম্বর ওয়ার্ডের একমাত্র মনোনয়নপত্রটি বৈধ হওয়ায় তিনি এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দেবশীষ দাশ জানান, ১৭ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের বেসরকারিভাবে নির্ব্চিত ঘোষণা দিবে ইসি।
কাউন্সিলর মো. শামীম রামগড় উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং রামগড় পৌরসভার তৈচালা পাড়া এলাকার বাসিন্দা। তরুণ এ রাজনৈতিক নেতা ২০১১ সালে রামগড় পৌরসভার নির্বাচনে অংশ নিয়ে সর্বপ্রথম ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন। পরে ২০১৬ সালে অনুষ্ঠিত নির্বাচনেও তিনি বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন।
কাউন্সিলর মো. শামিম বলেন, ‘এবার নির্বাচনের তফসিল ঘোষণার পর ৬নম্বর ওয়ার্ডের বিভিন্ন সমাজের পাহাড়ি-বাঙ্গালি বাসিন্দা নিজেরা সভা আয়োজন করে সর্বসন্মতিক্রমে আমাকে এ ওয়ার্ডের একমাত্র প্রার্থী হিসেবে নির্বাচিত করেন।
শামিম বলেন, আমি আমার ওয়ার্ডের সকল বাসিন্দার কাছে কৃতজ্ঞ। তারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, আমি তাদের এ ঋণ পরিশোধ করতে পারবো না। তবে আমি তাদের পাশে সর্বদা আগের মত থাকবো। এবার ওয়ার্ডের অবশিষ্ট সমস্যাগুলো সমাধান এবং এলাকার আরও উন্নয়নমূলক কাজের জোর চেষ্টা করবো।

Loading