উন্নয়ন ও সমাজ সেবায় অদম্য জনপ্রতিনিধি মোহাম্মদ আলী সরকার

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৩, ২০২১

উন্নয়ন ও সমাজ সেবায় অদম্য ইউপি সদস্য মোহাম্মদ আলী সরকারকে আবারো জনপ্রতিনিধি হিসেবে চায় এলাকাবাসী ।
সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়নের গণবসতিপূর্ণ অঞ্চল ১নং ওয়ার্ডের কৃতিসন্তান ও অত্র ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী সরকার ইতিমধ্যে তার সততা ও কর্ম দক্ষতার মাধ্যমে জনগণের আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি তার রাজনৈতিক দক্ষতা ও বিচক্ষনতাকে কাজে লাগিয়ে অত্র ওয়ার্ড বাসীর মনে জায়গা করে নিয়েছেন। তিনি উন্নয়ন ও সমাজ সেবায় অদম্য এক জনপ্রতিনিধি।

রবিবার ১২ সেপ্টেম্বর সাংবাদিকদেরকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, অত্র ওয়ার্ডকে সুপরিকল্পিত একটি মডেল ওয়ার্ড গড়াই তার মূল লক্ষ্য। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ এবং দূর্নীতি মুক্ত একটি পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দিতে তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি অত্র ওয়ার্ডের দায়িত্ব নেয়ার পর থেকে এলাকার রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেছেন। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, করোনা কালীন ভাতা বিবিধ সকল ধরনের সাহায্য সহযোগিতা সঠিক ভাবে জনগণের মাঝে বিতরণ করেছেন।তিনি আরো জানান করোনা পরিস্থিতির শুরু থেকেই তিনি তার ব্যক্তিগত অর্থায়নে এলাকার অসহায় মানুষের মাঝে নগদ অর্থ,খাদ্য সামগ্রী, শিশু খাদ্য বিতরণ করেছেন।অত্র ওয়ার্ডের বিভিন্ন মসজিদ,মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি অনুদানের পাশাপাশি তার ব্যক্তিগত অর্থায়নে অনুদান প্রদান করেছেন।তিনি আরো জানান আসন্ন ইউপি নির্বাচনে পূনরায় নির্বাচিত হলে অত্র ওয়ার্ডে যে সকল কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো সম্পূর্ণ করবেন।
এলাকাবাসী জানান মোহাম্মদ আলী সরকার অত্র ওয়ার্ডের দ্বায়িত্ব নেয়ার পর থেকে যে সকল উন্নয়ন হয়েছে তা বিগত দিনে হয়নি। তাই আমরা মোহাম্মদ আলী সরকার কে পূনরায় অত্র ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী সরকারের বিকল্প নেই।