আশুলিয়ায় গাড়ি চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ৭, ২০২১

সাভারের আশুলিয়া থেকে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি পিকআপ, ৩টি মোবাইল ফোন এবং নগদ ১ হাজার ৫০০টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানান র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্) এএসপি নোমান আহমদ।

এর আগে গত ৫ সেপ্টেম্বর রাতে আশুলিয়ার জিরানী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আরিফুল ইসলাম (৩১), মো. শরিফুল ইসলাম (৩০) ও মো. নুর উদ্দিন (১৯)। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্) এএসপি নোমান আহমদ জানান, মো. সজিব খলিফা নামের এক যুবকের একটি পিকআপ সাভারের রাজালাক সরকারি নার্সারি ও উপজেলা মডেল মসজিদের মাঝামাঝি গলি থেকে চুরি হয়। তিনি তার পিকআপটি আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বিষয়টি র‌্যাব-১ কে অবহিত করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব চোরাই দলের সদস্যদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সঙ্গে তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এ অবস্থায় অভিযান চালিয়ে আশুলিয়ার জিরানী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধ গাড়ি ছিনতাই ও চুরি চক্রের সক্রিয় সদস্য। এই চক্রের সঙ্গে ১০-১২ জন জড়িত। সিন্ডিকেটের সদস্যরা দেশের বিভিন্ন এলাকা থেকে গাড়ি ছিনতাই ও চুরি করে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে সক্রিয় রয়েছে র‌্যাব।

Loading