অপরণের বিশ ঘন্টা পর আশুলিয়া থেকে শ্রমিক নেতা রতন উদ্ধার

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ , জুলাই ৩১, ২০২১

অপরণের বিশ ঘন্টা পরে সাভারের আশুলিয়া থেকে এক শ্রমিক নেতাকে উদ্ধার করেছে পুলিশ। বিকেল চার টার দিকে আশুলিয়া ফাঁড়ি থেকে তাকে উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে,গতকাল রাত সাড়ে নয়টার দিকে সাভারের কলমা এলাকার নিজ বাড়ি থেকে সাভার,আশুলিয়া ও ধামরাই টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কাস ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক রতন হোসেন মোতালেবকে (২৩) অপহরণ করে নিয়ে যান আশুলিয়ার চাঁনগাও এলাকার কথিত যুবলীগ নেতা রাজু আহমেদের বডিগার্ড আব্বাস। এসময় তাকে গৌরিপুর এলাকায় একটি গোডাউনে নিয়ে রাতভর মারধর করেন রাজু আহমেদ ও তার লোকজন। পরে আজ দুপুরে অপহৃত শ্রমিক নেতার স্ত্রী সুলতানা পারভীন সাভার মডেল থানায় রাজু আহমেদের নামে অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগের পরেই রাজু আহমেদের লোকজন ওই শ্রমিক নেতাকে মারধর শেষে আশুলিয়া পুলিশ ফাঁড়িতে পৌছে দিলে সাভার মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে সাভার উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। এঘটনায় স্থানীয় শ্রমিক নেতারা অপহরণকারী রাজু আহমেদকে গ্রেপ্তার না করলে কঠোর আন্দোলনের হুমকি দেন। এবিষয়ে সাভার মডেল এস আই শহিদুল ইসলাম বলেন,এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এলাকাবাসীর অভিযোগ কথিত যুবলীগ নেতা রাজু আহমেদ নিজ এলাকাসহ বিভিন্ন বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এলাকাবাসী অবিলম্বে এই গ্যাস চোরাকারবাড়িকে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি করেছেন।

Loading