পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার স্বামী, মুখ খুললেন শিল্পা শেঠি

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ , জুলাই ২৩, ২০২১

স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার হয়েছেন। বিষয়টি নিয়ে চুপ ছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি।

গেলো ১৯ জুলাই মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ পর্নোগ্রাফি বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার করে রাজ কুন্দ্রাকে। রাজের গ্রেপ্তারির ঠিক আগে ভাইরাল হয় শিল্পার করা একটি পোস্ট। কিন্তু অবশেষে ৪ দিন পর মুখ খুললেন শিল্পা।

স্বামীর গ্রেপ্তারির সময় কীভাবে কঠিন সময় অতিবাহিত করছেন শিল্পা? বৃহস্পতিবার রাতে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি সেই কথাই বলে দিচ্ছে। বইয়ের পাতা থেকে তোলা একটি ছবি স্টোরিতে পোস্ট করেন শিল্পা। জেমস থার্বারের একটি উক্তি সেখানে দেখা যায়। যার অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।

উক্তির ব্যাখ্যা দিয়ে লেখা হয়, যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যত নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের ওপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নিই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করবো। আমার জীবন উপভোগ করতে কোনোকিছুই বাধা হতে পারে না।

প্রসঙ্গত, শিল্পা রাজের দ্বিতীয় স্ত্রী। এর আগে কবিতা নামের এক নারীকে বিয়ে করেছিলেন তিনি। তার প্রথম স্ত্রীর দাবি, শিল্পার জন্যই তাকে ডিভোর্স দিয়েছেন স্বামী। যদিও এই কথা অস্বীকার করেছেন রাজ।

সূত্র: জি নিউজ।

Loading