সালমান খান নিষিদ্ধ করেছিলেন সুশান্তকে!

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ , জুন ১৭, ২০২০

গত ২০ ফেব্রুয়ারির পোস্ট। অভিনেতা কমল আর খান একটি টুইট করেছেন, সেখানে লেখা আমাদের সূত্র বলছে সুশান্ত রাজপুতকে কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠান নিষিদ্ধ করেছে। যার মধ্যে সালমানের নামও রয়েছে। রয়েছে করণ জোহর, রানি মুখার্জির স্বামী আদিত্য চোপড়াসহ আরো বেশ কয়েকজনের নাম। যারা বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার।

কিন্তু সুশান্তকে নিষিদ্ধ করা হয়েছে? কমল আর খান বলেন, ‘যেহেতু তোমাকে (সুশান সিং রাজপুত) নিষিদ্ধ করা হয়েছে সেহেতু তুমি এখন গিয়ে ওয়েব সিরিজ ও টিভি সিরিয়াল করো।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর এবং সালমান খানের বিরুদ্ধে বিষোদগার করছেন সিনেমা ভক্তরা। সুশান্তের মৃত্যুর জন্য করণ জোহর, সালমানদের দায়ী করে তাদের কুশপুত্তলিকা পোড়ায় প্রয়াত অভিনেতা সুশান্তের ভক্তরা। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের এই বড় তারকাদের স্বজনপোষণকেই দায়ী করছেন অনেকে। সেই রাগ এবং ক্ষোভেই করণ জোহর এবং সালমান খানের কুশপুত্তলিকা পোড়ানো হয় পাটনায়।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস, টি সিরিজ, একতা কাপুরের বালাজি, সালমান খান প্রোডাকশন এবং নাদিয়াদওলা প্রয়োজনা সংস্থার দিকে আঙুল তোলেন কমল আর খান।

সুশান্তের মৃত্যুর পর কেআরকে একটি ট্যুইট করেন। সেখান তিনি অভিযোগ করেন, বলিউডের এই ৬টি প্রযোজনা সংস্থার হাতে গোটা বলিউড। এই ৬টি সংস্থা যদি কাউকে পছন্দ না করে, তাহলে খুব সহজে যে কারোর ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে বলেও মন্তব্য করেন কমল আর খান। জিনিউজ