মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ চৌধুরীর বাড়ি ভাংচুরের ঘটনায় মামলা হলেও গ্রেপ্তার হয়নি কেউ

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ , জুলাই ১৬, ২০২১

চট্টগ্রামের রাউজানে মুক্তিযোদ্ধা কমান্ডার আহসান উল্লাহ চৌধুরীর ও তার আপন দুই ভাইয়ের বাড়ি ভাংচুর ও জবর দখলের চেষ্টার অভিযোগ ওঠেছে সৎ ভাইদের বিরুদ্ধে।

এবিষয়ে মুক্তিযোদ্ধা কমান্ডার আহসান উল্লাহ চৌধুরীর স্ত্রী হামিদা বানু বাদী হয়ে গত ৭ জুলাই রাউজান থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলা দায়েরের এক সপ্তাহ পার হলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগী পরিবার।

মামলায় আসামিরা হলেন- শাখাওয়াত হোসেন চৌধুরী, লিয়াকত হোসেন চৌধুরী ও রেহেনা বেগম।

মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ চৌধুরীর ছেলে ভুক্তভোগী আসিফ ইকবাল চৌধুরী বলেন, মামলা করার কারণে আসামিরা বিভিন্ন মাধ্যমে আমাদের হুমকি দিয়ে আসছে। আসামিরা এখন পলাতক আছে কিন্তু তারা আদালত থেকে আগাম জামিন নিয়ে অতীতের ন্যায় আবার আমাদের দেখে নেবে বলে হুমকি প্রদান করেন। আমরা নিরাপওাহীনতায় ভুগছি।

মামলার বিবরনীতে বাদী হামিদা বানু বলেন, আমরা স্বপরিবার চট্টগ্রামে শহরে বসবাস করি। আমাদের অনুপস্থিততে আমাদের বসতঘর তালাবদ্ধ থাকে। তাই এই সুযোগে গত ৬ জুলাই সকাল ১০টায় ও রাত ১০টার দিকে আমাদের ঘরের তালা ভেঙ্গে একটি খাট, ১টি স্টীলের আলমিরা, আলনা, স্টীলের আলমিরায় থাকা স্বর্ণের দুল চুরি করে নিয়ে যায়। ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংগচুর করেন উল্লেখিত আসামিরা।

Loading