হত্যা মামলায় মিরসরাইয়ের প্যানেল মেয়র আটক

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ , জুন ২৮, ২০২১

মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শখের ইসলাম রাজুকে প্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। আজিম হোসেন শাহাদাত হত্যা মামলার প্রধান আসামী রাজুকে সোমবার (২৮ জুন) সকালে পৌরসভা এলাকার একটি বাসা থেকে আটক করা হয়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, অভিযান চালিয়ে মিরসরাই থানার ১৩নং মামলার প্রধান আসামী শখের ইসলাম রাজুকে আটক করে পুলিশ। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। রাজু স্থানীয় আব্দুল হাকিম মেম্বারের ছেলে।

গত শনিবার (২৬ জুন) দিবাগত রাতে নিহত আজিম হোসেন শাহাদাতের বাবা আব্দুল বাতেন বাদী হয়ে কাউন্সিলর রাজুকে প্রধান আসামী করে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গতকাল রোববার সকালে শাহাদাত হত্যার বিচার চেয়ে ফেনীর দাগনভূঁইয়া এলাকায় মানববন্ধন করে স্থানীয় সর্বস্তরের মানুষ। তারা এসময় মামলার প্রধান আসামী কাউন্সিলর রাজুর ফাঁসি দাবি করেন।

নিহত আজিম হোসেনের বাবা আব্দুল বাতেন বলেন, গত শুক্রবার (২৫ জুন) রাতে মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ড়ের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজু তার লোকজন পাঠিয়ে আমার ছেলে  আজিম হোসেন শাহাদাতকে ধরে নিয়ে যায়। এরপর স্থানীয় হোপ মা ও শিশু হাসপাতালের ষষ্ঠ তলার একটি কক্ষে আটকে রেখে রাতভর লাঠি দিয়ে পিটিয়ে ও বৈদ্যুতিক শর্ট দিয়ে নির্যাতন চালায়।

তিনি আরও জানান, নির্যাতনে আজিমের মৃত্যু হলে আমাকে ভয়ভীতি দেখিয়ে একটি মাইক্রোবাসে করে লাশ বাড়িতে নিয়ে গোপনে দাফন করতে বলে। এরপর আমি উপায়ন্তু না পেয়ে নিথর ছেলেকে নিয়ে গ্রামের বাড়িতে যাই। দাফনের প্রস্তুতি নেয়ার সময় এলাকাবাসী দেখতে পায় নিহত আজিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। পরে স্থানীয় ইউপি সদস্য ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি পুলিশ হেডকোয়ার্টারে জানালে দাগনভূঁইয়া থানা পুলিশ আজিমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

এদিকে, শনিবার রাত ৯টায় মিরসরাই থানায় কাউন্সিলর রাজুকে প্রধান আসামী করে আরও ৭ সহযোগীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত আজিম হোসেনের বাবা আব্দুল বাতেন। মামলা দায়েরের পর ঘটনাটি কেন্দ্র করে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

এরপর একাধিকবার রাজুর ব্যক্তিগত অফিস, ঘটনাস্থল হোপ মা ও শিশু হাসপাতাল এবং তার বাড়িতে অভিযান চালিয়ে শেষ পর্যন্ত রাজুকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

Loading