নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ , জুন ১১, ২০২১

নেত্রকোণায় যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার ওপর উঠে যায় পাথরবাহী একটি ড্রাম ট্রাক। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে অটোরিকশার চালক ও এক যাত্রী। এ সময় আহত হন অটোরিকশায় থাকা আরোও দুই যাত্রী।

শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।
নিহতরা হলেন নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার আবুল কাশেমের ছেলে অটোরিকশার চালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিনের ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)।
আহত দুজন হলেন নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড়গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া বেগম (১৮) ও বারহাট্টার চাঁনপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাহিদ (২৫)।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী ট্রাক নেত্রকোনার দিকে যাচ্ছিল। এ সময় নেত্রকোনা থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি অটোরিকশার ওপর উঠে যায়।
এতে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম ট্রাকের নিচে চাপা পড়া দুইজনের মৃতদেহ ও আহতদের উদ্ধার করে।
ময়নাতদন্তের জন্য লাশ দুটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে।

Loading