প্রেমিক গ্রেপ্তার

নারী কনস্টেবলের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ , জুন ৪, ২০২১
???? ?????????? ?????? ????????? ????? ??????, ??????? ?????????

সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপে এক নারী পুলিশ কনস্টেবলের (২৪) ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে রাজধানীর মগবাজার থেকে হৃদয় খান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হৃদয় কুমিল্লার দাউদকান্দি থানার সৈয়দখারকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে এবং সে পরিবারের সঙ্গে রাজধানীর রমনা থানার ৮২ মগবাজার এলাকায় বসবাস করেন।

এর আগে বৃহস্পতিবার (৩ জুন) রাতে ওই নারী কনস্টেবল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।মামলার এজাহারে ভুক্তভোগী নারী কনস্টেবল উল্লেখ করেছেন, অভিযুক্ত হৃদয় তাদের আত্মীয়। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে হোয়াটসঅ্যাপে হৃদয় খানের সঙ্গে নিয়মিত ভিডিও কলে কথা হতো তার। পরে হৃদয় তাকে বিয়ের প্রস্তাব দেন। একপর্যায়ে হৃদয় তার সঙ্গে কাটানো একান্ত সময়ের কিছু ঘনিষ্ঠ মুহূর্ত গোপনে ভিডিও করেন। হৃদয়ের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন শুরু হলে সে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে সেখানে ওই ভিডিও ছড়িয়ে দেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। বৃহস্পতিবার রাতে মামলা দায়েরের পর গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Loading