সাভারে পুলিশ পরিচয়ে যানবাহনে চাঁদাবাজি, গ্রেফতার ১

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ , মে ২৬, ২০২১

সাভারে পুলিশ পরিচয়ে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায়ের ঘটনায় এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ দুই হাজার দুই’শ বিশ টাকা উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশে অবস্থিত ডেইরী গেইটের সামনে যানবাহনে চাঁদাবাজির সময় তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করা ওই যুবকের নাম ইলিয়াস শেখ (৩২)। সে ফরিদপুর জেলার সদরপুর থানার চরবিষ্নপুর গ্রামের শেখ বেল্লাল হোসেনের ছেলে।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ করিম বলেন, ইলিয়াস শেখ নামের ওই যুবক হাইওয়ে থানার পাশেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরিগেট এলাকায় অবস্থান নিয়ে মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহন থামিয়ে হাইওয়ে পুলিশের পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিলো। বিষয়টি গাড়ি চালকদের সন্দেহ হলে তারা হাইওয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এঘটনায় তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করে আশুলিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Loading