গণ পরিবহন তদারকীতে অতিরিক্ত পুলিশ কমিশনার ট্রাফিক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ , মে ২৪, ২০২১

দীর্ঘ ৪৮ দিন দূর পাল্লার পরিবহন বন্ধ থাকার পর আজ থেকে সাস্থবিধি মেনে ধারণ ক্ষমতার অর্ধেক যাত্রী নিয়ে পরিচালিত হওয়ার শর্ত দিয়ে দূর পাল্লার পরিবহন চলাচলের অনুমতি দিয়েছে সরকার। সরকারের নির্দেশনা মেনে গণ পরিবহন গুলো চলছে কি না এবং চালক, সহকারী ও যাত্রী সাধারণ স্বাস্থ বিধি মানছেন কি না ও গণ সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনারের নির্দেশ ক্রমে অতিরিক্ত পুলিশ কমিশনার ট্রাফিক শ্যামল কুমার নাথ আজ বিকালে নগরীর এ, কে খান মোড়ে উপস্থিত হয়ে তা তদারকি করেন এবং যাদের মাস্ক নাই সেই সকল যাত্রী ও পথচারীর মধ্যে মাস্ক বিতরন করেন।.

কার্যক্রম তদারকী কালিন সময়ে তিনিনিউজ৭১অনলাইনকে বলেন গণ পরিবহন গুলো যাতে স্বাস্থ বিধি মান্য করে এবং যাত্রী সাধারন যাতে স্বস্থ বিধি মেনে ভ্রমণ করেন তাই আমরা এই তদারকি কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি।

মানুষকে সচেতন করা ও বারংবার তাদের হাতে মাস্ক তুলে দিয়ে তাদের মাস্ক ব্যবহারে অভ্যস্থ করা, করোনার প্রাদুর্ভাব ও এর প্রভাব সম্পর্কে পথচারী, গাড়ীর চালক- সহকারী সহ অন্যান্য পেশাজিবী মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমরা চেষ্টা করছি প্রতিটি মানুষ যেন স্বাস্থ বিধি মান্য করেন, মাস্ক পরেন ও মাস্ক পরার অভ্যাসটি যেন গড়ে উঠে।

Loading