ঈদ উপহার নিয়ে দরিদ্রদের পাশে মোহাম্মদ আলী সরকার

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ , মে ১১, ২০২১

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিজ ওয়ার্ডের ৫২০টি দরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী। মঙ্গলবার (১১ মে) সকাল ১১টায় কাঠগড়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় পরিবারগুলোর মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এব্যাপারে ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, করোনার কারণে দেশে চলমান লক ডাউনের জন্য অনেক পরিবারের উপার্জনক্ষম সদস্যরা কর্মহীন হয়ে পড়েছেন। সামনে ঈদ আসছে, এসময় এই দুঃস্থ পরিবারগুলোর অসহায়ত্ব উপলব্ধি করে এদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগির জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, এসব উপহার সামগ্রীর ভিতরে রয়েছে পোলাও চাল, চিনি, সয়াবিন তৈল, সেমাই এবং দুধ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপলক্ষে কর্মহীন অসহায় মানুষের জন্য জনপ্রতি ৪৫০ টাকা করে ঈদ উপহার প্রদান করেছেন। এছাড়াও ভিজিএফ এর দশ কেজি চালের পরিবর্তে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হচ্ছে। তারপরও আমার ওয়ার্ডে অনেক কর্মহীন আছেন, তাদের ঈদের আনন্দকে আরও একটু বাড়িয়ে দিতেই আমার এই উদ্যোগ।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে এসময় ইউপি সদস্য মোহাম্মদ আলীর সাথে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।