নেত্রকোণা সাকুয়া মোড় পরিদর্শন করেন জেলা প্রশাসক

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ , মে ৮, ২০২১

নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়ক এর নেত্রকোণা সদরে সাকুয়া বাজার সংলগ্ন একটি মোড় রয়েছে। যা দিনে দিনে পরিবহন দূর্ঘাটনার কেন্দ্রবিন্ধু হিসাবে পরিগনিত হচ্ছে।সাম্প্রতিক সময়ে বেশ কিছু দূর্ঘটনা সংঘটিত হওয়ায় জেলায় ব্যাপক আলোচনা-সমালোচনা হয় ফলে নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান মোড়টি পরিদর্শন করেন।

শনিবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে সড়ক ও জনপথ বিভাগসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান এই স্থানটি পরিদর্শন করেন। এসময় তিনি সড়কের মোড়ে দূর্ঘটনা রোধে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ,পরিবহন নিয়ন্ত্রণের জন্য সতর্কীকরণ সাইনবোর্ড, বিদ্যুতের খুটি সরানো, রেম্বলসহ বিভিন্ন কাজ করার জন্য সড়ক ও জনপথ বিভাগ, বিদুৎ বিভাগসহ অন্যদেরকে নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ নামে একটি সংগঠন দীর্ঘদিন যাবৎ এই মোড়ের উভয় দিকে দূর্ঘটনা এড়াতে জেলা  প্রশাসনের দৃষ্টি আকর্ষনের জন্য আবেদন করে আসছে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)আব্দুল্লাহ আল মাহমুদ,নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার,নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর আরিফ চৌধুরী,বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোবারক হোসেন, সড়ক ও জনপথ বিভাগের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার মাহিদুল ইসলাম,সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সোলায়মান হোসেন,চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল জব্বার ফকির ,আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি)এর চেয়ারম্যান দিলওয়ার খান প্রমুখ।