নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির দায়ে আটক ৩

প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ , মে ৮, ২০২১

নাটোরের নলডাঙ্গা থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে সাজেদুর রহমান (৩১), লিটন কুমার সরদার (২৭) ও মোঃ রবিন ওরফে রাকিব (১৭) নামে তিন কম্পিউটার দোকানিকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ মে) রাতে নলডাঙ্গা উপজেলার মির্জাপুর, নসরতপুর ও মমিনপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ৩টি সিপিইউ, ৭টি হার্ডডিক্স ও ৯টি কার্ড রিডার জব্দ করা হয়।

আটককৃত এস আর কম্পিউটারের স্বত্বাধিকারী সাজেদুর রহমান উপজেলার মির্জাপুর গ্রামের মোঃ আরসাদ আলীর ছেলে, লিটন কম্পিউটারের স্বত্বাধিকারী লিটন কুমার সরদার মোমিনপুর গ্রামের ধানাই সরদারের ছেলে এবং রবিন কম্পিউটারের স্বত্বাধিকারী মোঃ রবিন ওরফে রাকিব তেঘরপাড়া এলাকার মোঃ লোকমান হোসেনের ছেলে।

সিপিসি-২, র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট তা হস্তান্তর করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ব্যাপারে নলডাঙ্গা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।