বৃদ্ধ দম্পত্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ , মে ৮, ২০২১

নাটোরের বাগাতিপাড়ায় নিজ বাড়ি থেকে আমির হোসেন (৭০) ও আলেকা বেগম (৬৫) নামে এক বৃদ্ধ দম্পত্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাড়িতে বৃদ্ধ দম্পত্তি একারাই বসবাস করতেন। 

আজ শনিবার (৮ মে) সকাল ৭টার দিকে উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামে তাদের বাড়ীর বারান্দা থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার জামনগর পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়ির বাহিরের বারান্দায় বৃদ্ধ দম্পত্তির মৃতদেহ চৌকির ওপর পড়ে ছিল। তারা সেখানেই রাত্রি যাপন করতেন। তাদের দু’জনের মাথায় আঘাতের চিহ্ন ও রক্তাক্ত দেখতে পাওয়া যায়।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাড়িটির অবস্থান মাঠের মধ্যে। আশপাশে অন্য কোন বাড়ি নেই। বৃদ্ধ দম্পতির ছেলে ঢাকার গাজিপুরে একটি গার্মেন্টেসে চাকরি করেন। তাদের দুই কন্যার একজন আড়ানিতে অপরজন জামনগর এলাকায় থাকেন। বৃদ্ধ দম্পত্তি এখানে একাই বসবাস করেন।

সেহেরী খাওয়ার সময় তাদের ছেলে মা-বাবার কাছে ফোন করলে তারা সেই ফোন রিসিভ করেন নাই। অনেকবার ফোনে কল দেওয়ার পরও রিসিভ না করায় সে তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা-বাবার খবর জানতে চায়।

ওই দম্পতির নাতি শনিবার সকালে খোঁজ করতে এসে দেখে তার নানা ও নানী বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তা দেখে প্রতিবেশীদের জানালে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাড়িতে চুরি বা ডাকাতি করতে এসে এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে। মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়টি বলা সম্ভব হবে বলে জানান ওসি নাজমুল হোসেন।