ভারতের জনপ্রিয় শিল্পী জুবিন গার্গ এর সাথে যৌথ কন্ঠে বাংলাদেশের রাইসা

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ , মে ৭, ২০২১

বাংলাদেশের মিষ্টি কণ্ঠশিল্পী রাইসা এর সাথে যৌথ কন্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় শিল্পী জুবিন গার্গ৷ ‘ও বেবি’ শিরোনামের গানটির কথা লিখেছেন রিদি বড়ুয়া ও মিউজিক করেছেন প্রাসুন। ভারতের বিভিন্ন ভাষায় গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন জুবিন গার্গ অনেক আগেই। শুধু তুমি” বাংলা চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করে তিনি শ্রেষ্ঠ সঙ্গীতকারের পুরস্কার লাভ করেছিলেন।

হিন্দি “ইয়া আলি” গানের জন্য জুবিন গার্গ গ্ল’বেল ভারতীয় চলচ্চিত্র পুরস্কার ও স্টারডার্ড পুরস্কার লাভ করেছিলেন। এখানেই শেষ নয়, জুবিন অনন্ত জলিল অভিনীত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ (২০১২) ছবির মাধ্যমে ঢাকাই ছবিতেও গান করেছেন। গানটি হচ্ছে ‘ঢাকার পোলা, ঢাকার পোলা/ ভেরি ভেরি স্মার্ট’। এই গানটি বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পায়। কলকাতা সিনেমার প্রায় জনপ্রিয় গান গুলোর গায়ক তিনি৷ ‘চোখের জলে ভাসিয়ে দিলাম’ প্রেম কি বুঝিনি, তোমার আমার প্রেম, মন মানে না, তোর পিরিতে মন, মাঝিরে, বোঝে না সে বোঝে ন ‘ মন ভাঙ্গা আয়না’ সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী হিসেবে পরিচিত ওপার বাংলায়৷ ‘ও বেবি’ শিরোনামের গানটি থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে বিগ শুটিং করেন। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে জুটি বেঁধেছেন মুম্বাইয়ের সিব ও টিনা ‘।

গানটি নিয়ে রাইসা জানান- আমার সুযোগ হয়েছে ভারতের জুবিন গার্গ এর সাথে কাজ করার৷ এটি আমার অনেক দিনের ইচ্ছে ছিলো৷ সব মিলিয়ে গানটিতে চেষ্টা করেছি ভালো কিছু করার৷ আশা করছি বাংলাদেশের শ্রোতারা ভালো একটি গান পেতে যাচ্ছে৷