ঈদে এসএ টিভিতে আসছে হেদায়েত তুর্কীর ৬ পর্বের ধারাবাহিক‘ সিক্স এক্স’

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ , মে ৬, ২০২১

ঈদে এসএ টিভিতে আসছে হেদায়েত তুর্কীর রচিত ৬ পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘ সিক্স এক্স’। নাটকটি পরিচালনা করেছেন আশফাক নওশের। এই ধারাবাহিকে অভিনয় করেছেন- সাজু খাদেম,মাহা ইসলাম,সাব্বির আহমেদ,প্রিয়াংকা জামান,শিশির আহমেদ,নূর ভাবনা,সনি রহমান,আদ্রিকা এ্যানি,শুভ খান,কাজী রাজু,শফিকুর রহমান খান দিলু,শিখা কর্মকার,শেখ স্বপ্না, ছোয়া মনি, হেদায়েত তর্কি, সাবরিনা শানু, মোকারম মামুন, ম ফারুক, অধরা, পুনম,রাশেদ খান প্রমুখ।

নাটকে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের একমাত্র সন্তান হাসান। তাঁর বয়স চল্লিশের কোটা অনেক আগেই পার হয়েছে। কিন্তু তিনি নিজেকে মনে করেন তাঁর বয়স বিশ কি বাইশ । তিনি বয়সকে একটি সংখ্যা মনে করেন মাত্র। তাঁর পিতা মাতা তাকে বিয়ে দিতে চেষ্ঠা করলেও তাঁর একটাই প্রতিজ্ঞা সে প্রেম করে বিয়ে করবে। এ বিষয়ে তাঁর মায়ের সমর্থন থাকলেও বাবা সম্পূর্ণ বিপরীতমুখী। হাসান প্রতিদিন নেমে পড়েন তাঁর ইচ্ছা পূরণে। হাইস্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে সে নিজের বউ হিসেবে ভাবতে থাকে। সহজ সরল হাসানের সাথে সবাই মজা করে। হাসান বুঝতে পারেনা কে তাকে ভালোবাসে। হাসান একে একে ছয়জনের প্রেমে পড়ে কিন্তু ছয়জনই তাকে প্রেমে ছ্যাকা দিয়ে চলে যায়। তাতে সে ভেঙ্গে না পড়ে বরং ঘুরে দাড়ানেরা চেষ্ঠা করে। একসময় হাসান নিজেকে অন্যভাবে তৈরী করলে তার সকল এক্স গার্লফ্রেন্ডরা তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দিতে থাকে। হাসান তাদেরকে বাদ দিয়ে পরিবারের সিদ্ধান্তে বিয়ে করে। এরকমই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ সিক্স এক্স’। এতে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে গ্রামের সাধারণ মানুষের প্রেম-বিরহ দেখা যাবে।

পরিচালক বলেন, নাটকটি সবসবয়সের সবদর্শকদের কথা মাথায় রেখে কমেডি, ফোক এবং সিরিয়াস গল্প নিয়ে এগিয়ে যাবে। প্রতিটি পর্বে দর্শক তার নিজের জীবনের সাথে গল্পের মিল খুজে পাবে।

তিনি আরো বলেন, ‘ সিক্স এক্স’ প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮ টায় এস এ টিভিতে ।