জাহাঙ্গীর-শারমিন আঁখি’র ‘অভিশাপ

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ , মে ৫, ২০২১
জাহাঙ্গীর-শারমিন

 

রণক ইকরাম রচিত ও সোহেল রানা বয়াতী পরিচালিত ছোট চলচ্চিত্র ‘অভিশাপ’। আসছে ঈদে আরএসএল মিডিয়া প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এই ছোট চলচ্চিত্রে একটি গান রয়েছে ‘অন্তর জ্বইলা যায়’ শিরোনামে। গানে কন্ঠ দিয়েছেন প্রতিক হাসান। এর গীতাকার জান্নাতুল ফেরদৌস মিলা। সুরকার এআর রাব্বি, মিউজিক করেছেন রানা আকন্দ। গানটি কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।

গল্পে দেখা যাবে-সম্পা নামে একটি মেয়েকে প্রচন্ড ভালোবাসে আলভী নামে ছেলে। আলভী সম্পাকে ভালোবাসে পাগলের মত। ছবি আঁকে রাস্তায় দাঁড়িয়ে। সম্পা একদিন আলভীল বন্ধুদেরকে জিজ্ঞেস করে, কি হয়ছে? বন্ধুরা বলে গাড়ি এক্সিডেন্ট করার পর থেকে পাগল হয়ে গেছে আলভী। আলভীর প্রতি সম্পার সহনাভূতির জন্ম হয়। তারপর ঘটনা দেখতে হলে চোখ রাখতে হবে আরএসএল মিডিয়া ইউটিউব চ্যানেলটিতে।

চলচ্চিত্রটিতে অভিনয়ে করেছেন-জাহাঙ্গীর কবির, শারমিন আঁখি, ইমরান হাসু, ফারদিন, সোহান, সিনা নূর প্রমুখ।

এ প্রসঙ্গে অভিনেতা, গায়ক, প্রযোজক জাহাঙ্গীর কবির বলেন, দারুণ একটি গল্পের কাজ করলাম। স্বল্পদৈর্ঘ্যটির গল্প ভিন্ন ধাঁচের আশা করি সবার ভালো লাগবে। বাকিটা আপনারা বিচার করবেন। সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত।

অভিনেত্রী শারমিন আঁখি বলেন, স্বল্পদৈর্ঘ্যতে খুব কম কাজ করা হয়। এই গল্পটি শুনে ভালো লেগে গেলো। তাই কাজ করলাম। বাকিটা ঈদে দেখে দর্শকরা বিচার করবেন। এখান থেকে শেখার অনেক কিছু আছে। সবাইকে দেখার অনুরোধ জানাচ্ছি।