আশুলিয়ায় ছিনতাইচক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ , মে ২, ২০২১

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইচক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি কাচি, একটি প্লাস, দুটি সুইস গিয়ার চাকু, দুটি স্ক্রু ড্রাইভার, ছিনতাইকৃত চারটি মানিব্যাগ ও সাতটি মোবাইল উদ্ধার করা হয়েছে। রোববার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪।

আটকেরা হলেন- নরসিংদী জেলার আবুল হাসেম (২৮), নাটোর চেলার রাজা মিয়া (৪০), নাটোর জেলার বকুল শাহ (৩৫), গোপালগঞ্জ জেলার কাবুল শেখ (২৫), মানিকগঞ্জ জেলার জয়নাল আবেদীন (৪০), ঢাকা জেলার মো. তারেক, টাঙ্গাইল জেলার বাবুল খলিফা (৩৪) ও একই জেলার মো. তৈয়ব (৫৬)।

র‌্যাব জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার বাইপাইল এলাকায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ছিনতাইকাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ আট ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছে থেকে উদ্ধার করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত একটি কাচি, একটি প্লাস, দুটি সুইস গিয়ার চাকু, দুটি স্ক্রু ড্রাইভার, ছিনতাইকৃত চারটি মানিব্যাগ ও সাতটি মোবাইল।

র‌্যাব-৪ সিপিসি-২ র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটকেরা ৮-১০ জনের একটা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ রাজধানীর বিভিন্নস্থানে রাতের অন্ধকারে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ছিনতাই করে আসছিলো।