রাজাপুরে ভোটারদের পছন্দে আলোচনায় শীর্ষে বিউটি সিকদার

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ , মার্চ ১২, ২০২১

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর ঘোষনা অনুযায়ী প্রথম দাপে আগামী ১১ এপ্রিল দেশের ৩৭১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ ঘোষনার পর থেকে ঝালকাঠির রাজাপুর উপজেলার সকল ইউনিয়নে নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। চলছে চেয়ারম্যান পদে প্রার্থী বাছাইয়ে চুল ছেড়া বিশ্লেষন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী তৃনমুলে যাদের সমর্থন বেশি এবং ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়নের বিষয়টি বিবেচনায় রেখে এলাকার জনগণের চাওয়া একজন সৎ, নির্ভিক সমাজ সেবক, তরুন রাজনৈতিক ব্যক্তিত্ব।এরই ধারাবাহিকতায় এলাকাবাসীর মনে স্থান করে নিয়ে আলোচনায় রয়েছেন উপজেলার শুক্তাগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিউটি সিকদার।

ইতি মধ্যেই তিনি তার ভালোবাসা দিয়ে ভোটারদের কাছে একমাত্র পছন্দের প্রার্থী হিসেবে পরিচিতি অর্জন করেছেন। মহামারী করোনা কালীন সময়ে দলীয় নেতা কর্মীদের পাশে থেকে তাহাদের নিয়ে অসহায় জনগণের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়ীয়ে দিয়েছেন। জনকল্যানে অবদান রাখায় বিউটি সিকদারের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী বিউটি সিকদার এর কাছে মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতভাগ আশাবাদী, কেননা আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা ও আমার শশুর উভয়েই আওয়ামী লীগের সক্রীয় কর্মী ছিলো। আমি এক সময়ে ছাত্রলীগ করেছি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং শ্রীমন্তকাঠী এমএল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় বারের মত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। বিউটি সিকদার রাজনীতির পাশাপাশি এলাকায় গরীব ও অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বারিয়ে তাদের মুখে হাসি ফুটিয়ে যাচ্ছেন। এলাকায় সমাজ সেবিকা বিউটি নামে পরিচিত সে। একজন কর্মী বান্ধব নেত্রী হিসেবে তাহার পাশে থেকে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিউটি সিকদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

Loading