আশুলিয়ায় অপহরণের ১১ দিনেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী মিনা

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ , মার্চ ১১, ২০২১

আশুলিয়া সদর ইউনিয়নের চারাবাগ ফাতেমাতুজোহরা মাদ্রাসার সামন থেকে অপহৃত ওই মাদ্রাসার ছাত্রী (১৭) মিনা আক্তারকে অপহরণের আজ ১১ দিনেও উদ্ধার করা সম্ভব হয়নি।

আশুলিয়া থানার এস আই কাজী নাসির জানান মিনার পরিবারের পক্ষ থেকে ৮ মার্চ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মামালার প্রধান আসামী সনি সরকারকে আটক করে আদালতে প্রেরণ করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদ কারা হচ্ছে। তদন্তসাপেক্ষে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে। শীঘ্রই মিনাকে আমরা উদ্ধার করতে পারবো।

মামলায় আশুলিয়ার গৌরিপুর উত্তর পারার মজিদ সরকারের ছেলে সনি সরকার (বর্তমানে পুলিশ হেফাজতে) ও দোসাইদ গ্রামের আলহাজ্ব হোসেনের ছেলে সাজ্জাদ হোসেনকে আসামী করে মেয়ের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায় মিনা আক্তার চারাবাগ বাস্ট্যান্ড এলাকার চারাবাগ ফাতেমাতুজোহুরা মহিলা মাদ্রাসায় পড়াশুনা করত। গত ২৮ ফেব্রুয়ারী সকাল ১০ টায় বাসা থেকে বের হয় । এরপর সে আর বাসায় ফিরিয়া আসে নাই। পরবর্তীতে খোঁজাখুজির একপর্যায়ে জানা যায় বিবাদীগণ ওই মাদ্রাসার সমনের রাস্থা থেকে অসৎ উদ্দেশ্যে ফুসলাইয়া অপহরণ করে।