অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ , মার্চ ৮, ২০২১

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ত্রয়ী দাস নামের এক শিক্ষার্থী অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ (৮মার্চ) সকালে না ফেরার দেশে চলে গেছেন।

ত্রয়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিএমবি বিভাগের চেয়ারম্যান লুৎফুল কবির। তিনি জানান, ত্রয়ী আজ (সোমবার) সকাল ১১ টায় ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

লুৎফুল কবির বলেন, ত্রয়ীর সহপাঠীদের মাধ্যমে জানতে পারি দুই দিন আগে ৬ মার্চ সন্ধ্যায় পূজা দিতে গিয়ে মোমের আগুন থেকে ত্রয়ীর শাড়িতে আগুন লাগে। পরবর্তীতে সারা শরীরে আগুন ছড়িয়ে পড়ে এবং ৪০ শতাংশ দগ্ধ হয়। অগ্নিদগ্ধ অবস্থায় ত্রয়ীকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে নেওয়া হয় এবং অবস্থা আশঙ্কাজনক হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই আজ সকালে মৃত্যুবরণ করেন।

মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয় জুড়ে। জানা গেছে, ত্রয়ীর মৃতদেহ সৎকারের জন্য কুমিল্লায় শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে। ব্যক্তিগত জীবনে ত্রয়ীর একটি এক বছরের পুত্র সন্তান রয়েছে। এবং তার স্বামী ইস্টার্ন ব্যাংকের কর্মরত রয়েছেন।