ঝালকাঠিতে সৎপুত্র ও তার স্ত্রীর বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ , মার্চ ৮, ২০২১
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

ঝালকাঠিতে সৎপুত্র ও তার স্ত্রীর দেয়া মিথ্যা মামলা-হয়রানি এবং অপপ্রচার থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন মা রোকেয়া বেগম। সোমবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলার রাজাপুরের আদার্শপাড়া এলাকার বাসিন্দা রোকেয়া বেগম বলেন, আমার স্বামীর মৃত্যুর পর সৎপুত্র মিজানুর রহমান মাসুম ও তার মামলাবাজ স্ত্রী নাসিমা বেগম কর্তৃক সহায়-সম্পত্তি গ্রাস করতে একের পর এক মিথ্যা মামলায় হয়রানি-নির্যাতনের শিকার হচ্ছি।

আমি ১৯৮৫ সালে সাবকবলা দলিল (নং-২৭৫৮) মুলে ২৭ শতাংশ সম্পত্তি ক্রয় করে সেখানে টিনসেড বিল্ডিং নির্মান করে স্বামী-সন্তান নিয়ে বসবাস করে আসছি। পরবর্তীতে আমার স্বামীও একই মৌজায় ও খতিয়ানে পৃথক সাবকবলা (দলিলনং-২৮১৮) মুলে ৩০শতাংশ সম্পত্তি ক্রয় করে। কিন্তু ১৯৯৭ সালে আমার স্বামী রফিজ উদ্দিন তালুকদার আমার দুই ভাইয়ের কাছে সাড়ে ৯ শতাংশ জমি সাবকবলা দলিল (নং-১০৯২) মুলে বিক্রি করে। অবশিষ্ট সাড়ে ২০ শতাংশ সম্পত্তি আমার স্বামীর মালিকানাধীন থাকে। আমার স্বামীর অবর্তমানে উক্ত সাড়ে ২০ শতাংশ সম্পত্তি আমার সৎ পুত্র সহ আমি ও আমার ৪ পুত্র-১কন্যার অংশিদারিত্ব থাকে। কিন্তু আমার সৎ পুত্র মাসুম ও তার স্ত্রী নাসিমা বেগম আমার ক্রয়কৃত সম্পত্তিতে থাকা বসত ঘর দখলের চেষ্টা চালায়। তারা অন্যায় ভাবে আমার সম্পত্তি গ্রাস করতে আমাকে, আমার দুই শিক্ষক ভাই, ৪পুত্রসহ সকলের বিরুদ্ধে চাদাবাজী, সহিংসতাসহ গুরুত্বর ধারায় একাধিক ফৌজধারী, ৭ধারা মামলা ও সিভিল মামলা দায়ের করে একের পর এক হয়রানি-নির্যাতন চালাতে শুরু করে।

আমি আমার বয়স্ক দুই ভাই ও ছেলেমেয়ের জীবনের নিরাপত্তহীনতায় প্রতিমূহূর্ত আতংকিত দিন কাটাচ্ছি।
এ অবস্থা থেকে মুক্তি পেতে আমি প্রসাশন সহ সর্বমহলের সহযোগিতা কামনা করছি।

Loading